নিখোঁজের ৪ দিন পর কাপ্তাই মৎস্য কর্মচারী তাপসের লাশ উদ্ধার

বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশন রাঙামাটি জেলার কাপ্তাই উপ-কেন্দ্রের কর্মচারী তাপসের লাশ আজ বৃহস্পতিবার(৩১ অক্টোবর) উদ্ধার করা হয়েছে। কাপ্তাই প্রজেক্ট এলাকাধীন রাইট ব্যাংক সংলগ্ন কর্ণফুলী নদী থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

কাপ্তাই পুলিশ ফাঁড়ি সূত্রে জানা গেছে,বৃহস্পতিবার বেলা প্রায় ১০ টার সময় খবর পেয়ে কাপ্তাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সদস্যরা প্রজেক্ট এলাকাধীন রাইট ব্যাংক সংলগ্ন কর্ণফুলী নদী হতে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করতে সক্ষম হয়। পরে পুলিশ উদ্ধারকৃত তাপসের লাশ ময়না তদন্তের জন্য রাঙামাটি মর্গে প্রেরন করে বলে কাপ্তাই থানার ওসি নাসির উদ্দিন তা নিশ্চিত করেন।

কেন্দ্রের জুনিয়র রেফ্রিজারেশন অপারেটর তাপস কান্তি দত্ত (৫০), পিতাঃ মৃতঃ সুনীল কান্তি দত্ত, গত ২৭ অক্টোবর ২০১৯ তারিখ হতে ১২ দিনের ছুটি নিয়ে দেশের বাড়ির উদ্দেশ্যে রওনা করে কিন্তু সে নিজ বাড়িতে না গিয়ে এরপর থেকেই নিখোঁজ হয়ে যায়।

এদিকে, তার পরিবার তাপসের কোন হদিস না পাওয়ায় এবং সে বাড়িতে না যাওয়ায় গত ২৯ অক্টোবর ২০১৯ তারিখ তার স্ত্রী শিউলি দত্ত কাপ্তাই থানায় একটি সাধারন ডাইরি করেন। জিডির সূত্র ধরে কাপ্তাই প্রজেক্ট পুলিশ গত বুধবার (৩০ অক্টোবর) তাপসকে খুঁজতে থাকে। এমতাবস্তায় ওইদিন বিকেলে ফাঁড়ির টহল পুলিশ কাপ্তাই প্রজেক্ট অভ্যন্তরের হেলিপ্যাড এলাকার পাশের জঙ্গলে তাপসের পরিহিত লুঙ্গি, শার্ট ও একটি নীল রঙের স্যান্ডেল খুঁজে পায়। সে দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছে বলে জানা গেছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।