নিজ উদ্যাগে নালা পরিস্কারে প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর

ভোটের সময় বলেছিলেন ‘আমাকে জয়ী করলে আপনাদের সেবায় সর্বদায় নিয়োজিত থাকবো। আপনাদের দু:খ কষ্টকে নিজের মনে করে ওয়ার্ডবাসীর সেবা করে যাবো। জনগণকে দেয়া সেই ওয়াদা রক্ষা করে যাচ্ছেন বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র ও ৬নং ওয়ার্ডের কাউন্সিলর সৌরভ দাশ শেখর।

সাম্প্রতিক সময়ে লকডাউনে থাকা ২শত পরিবারকে বিনামুল্যে চাউল প্রদানের পর এবার বান্দরবান পৌরসভার ৬নং ওয়ার্ড এর বনরুপা এলাকায় আবর্জনা ভর্তি নালার ময়লা নিষ্কাষন কাজে নেমেছে স্বয়ং প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর।

০১ মে (শনিবার) সকালে ওয়ার্ডবাসীর দুর্দশার কথা চিন্তা করে নিজ অর্থায়নে বনরুপা এলাকার বিভিন্ন নালা পরিষ্কার ও পানি নিষ্কাষনের ব্যবস্থা করে দেন প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর।

বনরুপা এলাকার পৌরবাসিরা জানান,বান্দরবান পৌরসভার ৬নং ওয়ার্ড বনরুপা এলাকার নালাগুলো দীর্ঘদিন ময়লা আর আবর্জনায় ভর্তি থাকায় পানি জমে মশা আর ময়লা আর্বজনায় ভরপূর হয়ে ওঠে আর এই সমস্যা থেকে মুক্তি পেতে নব-নির্বাচিত প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর কে জানানো হলে তিনি স্ব উদ্যোগে নিজ অর্থায়নে নালা পরিষ্কার ও পানি নিষ্কাশনের কার্যক্রম শুরু করেন।

পৌরসভার প্যানেল মেয়র ৬নং ওয়ার্ডের কাউন্সিলর সৌরভ দাশ শেখর বলেন, ওয়ার্ডবাসীর আবেদনের প্রেক্ষিতে নালার আবর্জনা অপসারণ করে পানি নিষ্কাষনের ব্যবস্থা করেছি তবে স্থায়ীভাবে এই আবর্জনা অপসারণ করতে এলাকাবাসীর সহযোগিতা প্রয়োজন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।