নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বৃদ্ধির প্রতিবাদে বান্দরবানে বিএনপির বিক্ষোভ

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বৃদ্ধির প্রতিবাদে বান্দরবানে বিএনপির বিক্ষোভ
চাল-ডাল-পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য ও গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বান্দরবান জেলা বিএনপির উদ্যোগে বুধবার বিকেলে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়।
জেলা বিএনপি সহ-সভাপতি আলহাজ আব্দুল মাবুদ সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি মিসেস মাম্যাচিং। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,জেলা বিএনপি সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ রেজা,সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তুষার, পৌর বিএনপি নুরুল ইসলামসহ ছাত্রদল,যুবদল,সেচ্ছাসেবক দল,তাঁতী দল,মহিলা দল ও পৌর বিএনপির ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।
সমাবেশে বক্তারা বলেন,সারাদেশে যেভাবে দ্রব্যমূল্যর দাম বেড়েছে যা সাধারণ মানুষের চাহিদা পূরণের নাগালে বাইরে চলে গেছে। বর্তমানে চালের কেজি ২০টাকা থেকে ৫০টাকা, পেঁয়াজের কেজি ৪০টাকা থেকে ৯৫টাকা,সয়বিন তেল ৬০টাকা থেকে ১২০টাকা,ছোলা ৪০টাকা থেকে ৯০টাকা হয়েছে।তাই অবিলম্বে তেল-গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি জানান।
নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বৃদ্ধির প্রতিবাদে বান্দরবানে বিএনপির অপর গ্রুপের বিক্ষোভ
এর আগে,জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক চনুমং মারমা ও রিটল বিশ্বাস এর নেতৃত্বে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে সেচ্ছাসেবকদল।এসময় শতাধিক নেতা-কর্মী একত্রিত হয়ে শহরের পূরবী হোটেল এলাকা থেকে মিছিল বের করে জেলা বিএনপি কার্যালয়ে এসে প্রতিবাদ সমাবেশ কর্মসূচিতে যোগদান করেন।
বান্দরবান জেলা বিএনপির অপর গ্রুপ আজ বিকেলে জেলা শহরের চৌধুরী মার্কেটস্থ সামনে গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রতিবাদ সমাবেশ করেছে। এসময় উপস্থিত ছিলেন,মুজিবুর রশিদ, নজরুল ইসলাম,জাহাঙ্গির আলম,ছাত্রদল নেতা আলোসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।