নির্বাচনে নৌকার জোয়ার উঠেছে : নাইক্ষ্যংছড়িতে বীর বাহাদুর

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় নির্বাচনী গণসংযোগ ও পথসভা বান্দরবান আসনের আওয়ামীলীগ প্রার্থী বীর বাহাদুর উশৈসিং
একাদশ সংসদ নির্বাচনে নৌকার জোয়ার উঠেছে। প্রতিটি মানুষের মুখে শুধু নৌকার জয়গান, উন্নয়নের জয়গান। তাই নৌকাকে বিজয় করা হলে বান্দরবানের উন্নয়ন ধারা অব্যাহত থাকবে এবং আরো উন্নয়ন ছোঁয়া পাবে। তাই সবাই ঐক্যবদ্ধ হয়ে ৩০শে ডিসেম্বর নৌকায় ভোট দিয়ে বিজয় করতে হবে এবং জননেত্রী শেখ হাসিনাকে ৩০০নং আসন বান্দরবানবাসীর পক্ষ থেকে উপহার দিতে হবে ।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ নং আসন বান্দরবান নাইক্ষ্যংছড়ি ঘুমধুম তুমব্রু সীমান্ত, পাত্ররা ঝিড়ি, বড়ুয়া পাড়া, সোনাইছড়ি, বৈদ্যপাড়া, বরইতলি ও নাইক্ষ্যছড়ি সদরের বিভিন্ন এলাকায় নৌকার পৃথক পৃথকভাবে নির্বাচনী গণসংযোগ ও পথসভা একথা বলেন বান্দরবান আসনের আওয়ামীলীগ প্রার্থী বীর বাহাদুর উশৈসিং।
সোমবার সারাদিন ব্যাপী জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও একাদশ সংসদ নির্বাচনে নাইক্ষ্যংছড়ি উপজেলার পরিচালনা কমিটির আহ্বায়ক মোঃ শফিকুর রহমানে নেতৃত্বে এই গণসংযোগ ও পথসভার আয়োজন করা হয়। এ সময় গণসংযোগ ও পথসভায় উপস্থিত ছিলেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবানে ৩০০ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী বীর বাহাদুর উশৈসিং।
এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য কাজল কান্তি দাশ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ শফিউল্লাহ, সাধারণ সম্পাদক মোঃ ইমরান মেম্বারসহ প্রমুখ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।