নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লামার চেয়ারম্যান প্রার্থী আবু তাহের

লামায় সহকারী রিটানিং অফিসারের হাতে মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন তুলে দিচ্ছেন প্রার্থী আবু তাহের
আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী আবু তাহের মিয়া। বান্দরবান জেলা রিটার্নিং অফিসার বরাবরে আজ বুধবার এক আবেদনের মাধ্যমে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন তিনি।
আবু তাহের উপজেলা বিএনপি’র যুগ্ন-সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান। যেহেতু বিএনপি উপজেলা নির্বাচনে অংশ গ্রহন করছেনা, সেহেতু দলীয় সিদ্ধান্ত মেনে উপজেলা পরিষদ নির্বাচন হতে সরে দাঁড়িয়েছেন বলে জানান, প্রার্থী আবু তাহের। এর আগে বান্দরবান জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে চুড়ান্ত বাছাইয়ে বৈধতা পান তিনি।
প্রসঙ্গত, এবার লামা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে পাঁচজন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন। এর মধ্যে ২৩ ফেব্রুয়ারি যাচাই বাছাই পর্বে মো. আলমগীর ও রফিক আহমদ চৌধুরীর মনোনয়নপত্র বাতিল করা হয়। আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মো. মোস্তফা জামাল ও জাতীয় পার্টি (জাপা) সমর্থিত প্রার্থী সেতারা আহমদের মনোনয়ন পত্র বৈধ ঘোষনা করায় মাঠে রয়েছেন তারা। চেয়ারম্যান প্রার্থী আবু তাহের মিয়া মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ার সত্যতা লামা উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার নব বিন্দু নারায়ন চাকমা নিশ্চিত করেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।