নির্ভুল ছিল পাহাড়বার্তার সংবাদ: নাইক্ষ্যংছড়ি ছাত্রলীগের সভাপতি বদর উল্লাহ ও সাধারণ সম্পাদক উবাচিং

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি বদর উল্লাহ ও সাধারণ সম্পাদক হিসাবে উবাচিং মার্মাকে নির্বাচিত করা হয়েছে। গত ৬ ডিসেম্বর এই ধরণের একটি সংবাদ প্রকাশ করে পাহাড়বার্তা কিন্তু সংবাদটি প্রকাশের পর একই দিন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনি সুশীল সংবাদটি ভিত্তিহীন দাবী করলেও অবশেষে পাহাড়বার্তার সংবাদটি সত্য ও বস্তুনিষ্ট বলে প্রমানিত হয়েছে।
আজ সকালে বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউসার সোহাগ পাহাড়বার্তাকে জানান,জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের দায়িত্বভার বদর উল্লাহ ও উবাচিং মার্মাকে প্রদান করা হয়েছে। সহ-সভাপতি হিসাবে ইব্রাহিম খলিল, যুগ্ন সাধারণ সম্পাদক হিসাবে রেজাউল করিম এবং সাংগঠনিক সম্পাদক হিসাবে আব্দুর রহমান বাপ্পি ও হেনসেন শর্মা দায়িত্ব প্রদান করা হয়েছে।
জেলা ছাত্রলীগের সভাপতি কাউসার সোহাগ ও সাধারণ সম্পাদক জনি সুশীল স্বাক্ষরিত এক পত্রে আগামী এক বছরের জন্য এই কমিঠির অনুমোদন দেওয়া হয়। উপজেলাটির সম্ভব্য প্রার্থীদের জীবনবৃত্তান্ত পর্যালোচনা, দলীয় আনুগত্য,বিগত বছরগুলোতে সংগঠনের কার্যক্রম মূল্যায়ন করে এই সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।

নাইক্ষ্যংছড়ি ছাত্রলীগের নতুন কমিটি ও গত ৬ ডিসেম্বর পাহাড়বার্তায় সংবাদ প্রকাশের পর জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক জনি সুশীলের ফেসবুক স্ট্যাটাস
জেলা আওয়ামীলীগ সূত্রে জানা গেছে, নতুন দায়িত্ব ভার প্রদান করা এই দুই নেতার উপর দলীয় কড়া নির্দেশনা প্রদান করা হবে। বিগত সময়ে উপজেলা ছাত্রলীগের কমিটিতে অনেক নেতা থাকলেও তারা উপজেলার বাইরে অবস্থান করার কারনে দলীয় কার্যক্রম ঝিমিয়ে পরে। তবে নতুন এই নেতৃত্বকে উপজেলায় সবসময় অবস্থান করে দলীয় কার্যক্রম পরিচালনা করার বাধ্যবাধকতা থাকছে।
এদিকে পাহাড়বার্তায় গত ৬ জানুয়ারি নাইক্ষ্যংছড়ির কমিঠি নিয়ে এক সংবাদ প্রকাশ করা হলে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনি সুশীল তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন “ ৬ ডিসেম্বর ১৬ তারিখে পাহাড়বার্তায় নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের কমিঠি নিয়ে প্রকাশিত সংবাদটি সম্পূর্ন ভিত্তিহীন, এর কোন বাস্তব ভিত্তি নেই”। কিন্তু তাদের ঘোষিত এই কমিঠির মাধ্যমে পাহাড়বার্তার সংবাদ সত্য প্রমানিত আর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনি সুশীল এর পাহাড়বার্তার প্রতিবেদন নিয়ে বক্তব্য মিথ্যা প্রমানিত হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।