নির্যাতনে পালিয়ে যাচ্ছে থানচি ছাত্রাবাসের ছাত্রীরা !

থানচি উপজেলার আইন শৃঙ্খলা মিটিং
বান্দরবানের থানচি উপজেলার একমাত্র ছাত্রাবাসে শিক্ষক ও কর্মচারী কর্তৃক ছাত্রীদেরকে শারীরিক ভাবে নির্যাতনের ফলে ছাত্রীরা পালিয়ে যাচ্ছে বলে প্রতিয়মান হচ্ছে, তাই উপজেলার আইন শৃঙ্খলা মিটিং এ দাবী উঠেছে ছাত্রাবাসে মহিলা শিক্ষিক নিয়োগের।
স্থানীয় সূত্রে জানা গেছে, গত সোমবার উপজেলার এই ছাত্রাবাস থেকে বেশ কয়েকজন ৫ম শ্রেণির ছাত্রী পালিয়ে গেছে। পরে তাদের বলিপাড়া থেকে উদ্ধার করা হয়। এই ঘটনার কারনে ছাত্রবাসের কোন প্রকার পুরুষ শিক্ষক রাখা যাবেনা এবং সমপরিমান মহিলা শিক্ষক কর্মচারী নিয়োগের জন্য সুপারিশ করার সিদ্ধান্ত গৃহীত হয়।
আজ মঙ্গলবার সকাল ১০টায় থানচি উপজেলা প্রশাসনে আয়োজনের মাসিক আইন শৃংঙ্খলা সভা উপরোক্ত সিদ্ধান্ত গৃহীত হয়। জনসেবা কেন্দ্র (গোল ঘরে) মাসিক আইনশৃংখলা সভায় উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলমের সভাপতিত্ব করেন। সভায় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বকুলি মারমা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, থানচি থানার অফিসার ইন্চার্জ আব্দুস সাত্তার ভুইয়া, বিজিবি থানচি ক্যাম্পের হাবিলদার আবু হাসান, সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর মোহাম্মদ,প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম ( শহিদ), আওয়ামী লীগের সভাপতি মংথোয়াইম্যা মার্মা রনি, সদর ইউপি চেয়ারম্যান মাংসার ম্রো,তিন্দু ইউপি চেয়ারম্যান মং প্রু অং মার্মা,রেমাক্রী ইউপি চেয়ারম্যান মুইশৈথুই মার্মা (রনি) সহ আইন শৃংঙ্খলা কমিটি সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
2 মন্তব্য
  1. Shwe Hla বলেছেন

    এটা,কেমন করে হলো।

  2. Hlaching Marma বলেছেন

    ‌দোষী শিক্ষক‌দের দ্রুত বিচা‌রে আওতায় আনা হউক।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।