নীলাচল পর্যটনের ব্যবসায়িদের ছাতা প্রদান করতে বীর বাহাদুরের নির্দেশ

পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
বান্দরবান পার্বত্য জেলার নীলাচল পর্যটন কেন্দ্রের সৌন্দর্য বাড়াতে পর্যটনস্পটটির ব্যবসায়িদের রঙ্গিন ছাতা প্রদান করতে নির্দেশ প্রদান করেন পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
শুক্রবার সকালে বান্দরবান সার্কিট হাউজে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এ নির্দেশ প্রদান করেন। এসময় বীর বাহাদুর এমপি আরো বলেন, বান্দরবানের পর্যটনস্পটগুলোর সৌন্দর্য বাড়াতে বিভিন্ন ধরণের উদ্দ্যেগ নেওয়া হচ্ছে, অচিরেই পর্যটকরা এর সুবিধা পাবে।
এসময় তিনি গত বৃহস্পতিবার চট্টগ্রাম থেকে বান্দরবানে আসার পথে জেলা শহরে পূরবী চেয়ার কোচ এর ড্রাইভার কর্তৃক পর্যটক লাঞ্চিত হওয়ার ঘটনায় সেই ড্রাইভারকে চাকরিচ্যুত করা হয়েছে বলে জানান।
তিনি আরো বলেন, ২০১৮ সালের মধ্যে বান্দরবান ও কক্সবাজারকে ঘিরে একটি পর্যটন ভিলেজ গঠন করার পরিকল্পনা হাতে নেওয়া হচ্ছে এবং পার্বত্য জেলা বান্দরবানকে শীঘ্রই একটি টুরিষ্ট জোনে রুপান্তরিত করা হবে বলেও জানান।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন,পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা, জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক,জেলা পুলিশ সুপার সুঞ্জিত কুমার রায়,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য মো. শফিকুর রহমান, পৌর মেয়র ইসলাম বেবী,জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এ কে এম জাহাঙ্গীরসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিরা ।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Shemul Barua বলেছেন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।