নুরুল ইসলাম চৌধুরী’রা পথ দেখায়, অসহায়দের পাশে থাকে

রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার কেপিএম এর অবসর প্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম চৌধুরী করোনা সংকটে অসহায় হত দরিদ্রদের পাশে এসে দাঁড়ালেন এক লাখ টাকার চেক নিয়ে।

আজ রবিবার (২৯ মার্চ) গরীবদের ত্রান দিতে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ রাসেল এর হাতে তুলে দেন তিনি এই চেক।

এই ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল জানান, সমাজ সেবক নুরুল ইসলাম চৌধুরীর ইচ্ছে মতে তিনি এই টাকা হতে ৫০ হাজার টাকা ১ নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদে এবং বাকি ৫০ হাজার টাকা ৫ নং ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের হতদরিদ্র জনগোষ্ঠীর জন্য প্রদান করেছেন।

তিনি আরো বলেন,দেশের এই সংকটকালীন মূহুর্তে এম আই চৌধুরীর মতো সমাজ সেবকরা মানুষকে বাঁচার স্বপ্ন দেখান,পথ দেখান ঘুরে দাঁড়াবার।

প্রসঙ্গত, রাঙামাটির কাপ্তাইয়ের চন্দ্রঘোনা কেপিএম কাগজ রুপান্তর শাখার সাবেক ব্যবস্থাপক নুরুল ইসলাম চৌধুরী (প্রকাশ :এম আই চৌধুরী)। কর্মজীবনে তিনি একজন সৎ, বিনয়ী,সদালাপী ও শ্রমিক দরদী কর্মকর্তা হিসেবে ব্যাপক পরিচিত ছিলেন। কেপিএম হতে অবসর নেওয়া এই কর্মকর্তা বর্তমানে কাপ্তাইয়ের শিলছড়িতে পরিবার পরিজন নিয়ে বসবাস করছেন। তাঁর পুত্র বর্তমানে ১ নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর দায়িত্ব পালন করছেন। পিতার মতো তিনিও একজন জনদরদী জনপ্রতিনিধি এবং রাজনৈতিক নেতা হিসাবে সুপরিচিত।

আরও পড়ুন
Loading...