নুসরাত হত্যার প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন

নুসরাত হত্যার প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন
“ধর্ষণ,শিশু হত্যা,অপহরনের বিরুদ্ধে রুখে দাড়াও বাংলাদেশ ” এই স্লোগানকে সামনে রেখে ফেনীর সোনাগাজীতে মাদ্রাসা শিক্ষার্থী নুসরাত জাহান রাফির হত্যাকারী সিরাজ উদ্ দৌলাসহ তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বান্দরবানে মানববন্ধন করেছে ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোর্স (এনসিটিএফ) বান্দরবান।
আজ বৃহস্পতিবার সকালে বাংলাদেশ শিশু একাডেমী বান্দরবান কার্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় মানববন্ধনে ব্যানার ও প্ল্যাকার্ড হাতে নিয়ে ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোর্স (এনসিটিএফ)এর বিভিন্ন শিক্ষার্থী ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশ নেন।
মানববন্ধনে বক্তারা বলেন, সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে সহিংসতা এবং নির্যাতন বেড়ে চলছে। প্রতিদিন পত্র-পত্রিকা খুললেই দেখা মিলে শিশু নির্যাতন এবং শিশুর প্রতি সহিংসতার খবর যা দেখে প্রতিদিনই আমরা আতংকিত হয়ে পড়ছি।
এসময় বক্তারা ফেনীর সোনাগাজীতে মাদ্রাসা শিক্ষার্থী নুসরাত জাহান রাফির হত্যাকারী সিরাজ উদ্ দৌলা সহ তাদের সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান এবং শিশু ও নারীদের সুরক্ষায় সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।
এসময় মানববন্ধন উপস্থিত ছিলেন ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোর্স (এনসিটিএফ) বান্দরবানের সভাপতি মানসুরা আক্তার ইতি,চাইল্ড পার্লামেন্ট সদস্য কমল ত্রিপুরা,জেলা ভলান্টিয়ার সুমাইয়া ছিদ্দিকাসহ বান্দরবানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে একটি স্বারকলিপি প্রদান করেন আয়োজকেরা।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।