নো ম্যান্স ল্যান্ডে থাকা রোহিঙা শিশুদের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো বিষয়ে সিদ্ধান্ত হয়নি

বান্দরবান সিভিল সার্জন কার্যালয়ের কক্ষে আয়োজিত ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন কর্মশালা
সারাদেশের ন্যায় আগামী ১৯ জানুয়ারি পার্বত্য জেলা বান্দরবানেও খাওয়ানো হবে ভিটামিন এ ক্যাপসুল । তবে নোম্যান্স ল্যান্ডে থাকা ৫ হাজার রোহিঙা শিশুদের আগামী ১৯ জানুয়ারি ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো নিয়ে এখনও পর্যন্ত উর্দ্ধতন কর্তৃপক্ষ থেকে কোনও সিদ্ধান্ত আসেনি বলে জানিয়েছেন বান্দরবানের সিভিল সার্জন ডা: অংসুই প্রু । আজ বুধবার সকালে বান্দরবান সিভিল সার্জন কার্যালয়ের কক্ষে আয়োজিত ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন কর্মশালায় সাংবাদিকদের তিনি একথা বলেন ।
তিনি আরো বলেন, বান্দরবানের সাতটি উপজেলাসহ দূর্গম এলাকার শিশুদের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে । আর দূর্গম এলাকার কোন শিশু যদি ওই দিন বাদ পড়ে যায় তাদের পরের দিনও ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে বলে জানিয়েছেন
সিভিল সার্জন ডা:অংসুই প্রু মারমার সভাপতিত্বে কর্মশালায় অন্যান্যদের মধ্যে ডেপুটি সিভিল সার্জন ডা:তাহমিনা শবনম সোবহান, ডা: বেলাল হোসেন,সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা:রাকিবুল হাসান, সিভিল সার্জন কার্যালয়ের সিনিয়র শিক্ষা ও স্বাস্থ্য কর্মকর্তা সাসুইচিং মার্মাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, আগামী শনিবার বান্দরবানে ৬২ হাজার ৫শত ৮১ জন শিশুকে ভিটামিন “এ” ক্যাম্পেইনের আওতায় ভিটামিন “এ” প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।