নৌকার প্রার্থীদের জয়ী করতে কলেজ ছাত্রলীগের মতবিনিময় সভা

নাইক্ষ্যংছড়ি ইউপি নির্বাচন

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তসলিম ইকবাল চৌধুরীর বিজয়ের লক্ষ্যে নাইক্ষ্যংছড়ি হাজী এম,এ কালাম সরকারী কলেজ ছাত্রলীগ উদ্যোগে আজ রোববার (২২ সেপ্টেম্বর) মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

এ সময় বক্তারা বলেন, আসন্ন স্থানীয় নির্বাচনে আমাদের প্রতিপক্ষ বিএনপি বা জায়ামাত নয়, আমাদের প্রতিপক্ষ গুজব। এই গুজব থেকে রক্ষা পেতে সবাইকেই সতর্ক থাকতে হবে এবং আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে হলে ঐক্যবদ্ধভাবে মাঠে কাজ করতে হবে। এসময় বক্তারা, নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার এবং পাহাড়ী জনপদের নেতা বীর বাহাদুর এমপির হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

নেতাকর্মীদের উদ্দেশে বক্তারা আরো বলেন,প্রতিটি ছাত্রলীগ কর্মী একজন তসলিম ইকবাল চৌধুরী হয়ে গত দশ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে সারাদেশের মতো নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হয়েছে। এসব সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে ভোটারদের কাছে পৌঁছাতে হবে।

তারা আরো বলেন, গুজবে কান না দিয়ে নিজ নিজ এলাকায় গিয়ে ভোটারদের সংগঠিত করুন এবং ১৪ অক্টোবর সারা দিন ভোট কেন্দ্র পাহারা দিতে হবে ষড়যন্ত্রকারীরা যেন নির্বাচন বানচাল করতে না পারে। উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখতে সব ভেদাভেদ ভুলে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান।

গত ২১ সেপ্টেম্বর (রবিবার) সাড়ে ১২টায় কলেজ ক্যাম্পাস ছাত্র মিলানায়তন হল রুমে কলেজ ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন স্বাধিনের সঞ্চালনায় কলেজ ছাত্রলীগ সাবেক সভাপতি আবু ছালেহ মো, নোমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ও বক্তব্য রাখেন,কলেজ ছাত্রলীগ সাধারন সম্পাদক মুমিনুল আলম মুমু, যুগ্ন-সা ধারণ সম্পাদক ইশাদ, মেহেদী, সেলিম, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক সাজিদুল ইসলাম,সহ সম্পাদক , আবির,সদস্য খুকন বড়ুয়া ও প্রথম বর্ষ ছাত্রলীগ নেতা ইফতেখারুল আবরার প্রমূখ।

আরও পড়ুন
Loading...