নৌকা আছে, আমি আছি, আ.লীগ আছে, উন্নয়ন আছে : দীপংকর তালুকদার এমপি

রাঙামাটি জেলার সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এমপি বলেছেন মেধাবীরা যাতে বঞ্চিত না হয়, সেদিকে কঠোর নজর রাখতে হবে।

এসময় তিনি আরও বলেন, আমরা ৫ বছরের জন্য নির্বাচিত হই। তাই বলে শুধু ৫ বছরের জন্যই আমরা চিন্তা করি তা না। নৌকা আছে, আমি আছি, আ.লীগ আছে, উন্নয়ন আছে। আমি চিন্তা করি সুদূর প্রসারী উন্নয়নের। এ সরকারের আমলে সারাদেশের সাথে পাল্টে যাবে পার্বত্য অঞ্চলের প্রতিটি উপজেলার ন্যায় রাজস্থলী উপজেলার চিত্র। যদি কেউ আগামী ৩ বছর বাহিরে থাকে, তবে ৩ বছর পর রাজস্থলী উপজেলা আর চিনতে পারবে না।

তিনি বলেন, আমরা অবৈধ অস্ত্রের বিরুদ্ধে কথা বলে আসছি। বিএনপিসহ বড় বড় দলগুলো কখনই পাহাড়ে অবৈধ অস্ত্রের বিরুদ্ধে কথা বলে নাই। আমাদের দাবির ফলে সেনাবাহিনীর অভিযানে বর্তমানে চাঁদাবাজি অনেকটা কমেছে। আমরা প্রশাসনের কাছে দাবি জানিয়েছি অবৈধ অস্ত্র উদ্ধারে আরও কঠোর ভাবে অভিযান পরিচালনা করা হউক। আ.লীগ সরকার বাংলাদেশের সকল চ্যালেঞ্জ মোকাবিলা করে ২০৪১ সালে একটি উন্নয়নশীল দেশে পরিণত করবে।

আজ ৪ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকালে রাজস্থলীর তাইতং পাড়া উচ্চ বিদ্যালয় মাঠে রাজস্থলী উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের বিশাল গনসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার এসব কথা বলেন।
রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি উবাচ মারমার সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের নবনিযুক্ত চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, রাঙামাটি জেলা পরিষদের সদস্য ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও হাজী মোঃ মুছা মাতব্বর, রাঙামাটি জেলা পরিষদের সদস্য ও কাপ্তাই উপজেলা আ.লীগের সভাপতি অংশুসাইন চৌধুরী।

সংবর্ধনা অনুষ্ঠানে রাজস্থলী উপজেলা সর্বস্থরের মানুষের ফুলেল ভালোবাসায় সিক্ত হন সংবর্ধিত জেলা পরিষদ চেয়ারম্যান, সদস্যগণ ও রাঙামাটির সাংসদ দীপকংকর তালুকদার এমপি। স্মরনকালের বৃহত্তম এ সংবর্ধনা সভায় রাজস্থলী উপজেলার বিভিন্ন এলাকার হাজার হাজার লোকের সমাগম ঘটে। আ.লীগ ও সহযোগী সংগঠন এ সংবর্ধনার আয়োজন করলেও রাজস্থলী উপজেলার সর্বস্তরের জনসাধারনের সংবর্ধনায় পরিনত হয়। সর্বস্তরের জনসাধারনের দেয়া ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান ছিলো চোখে পড়ার মতো।

সংবর্ধনা অনুষ্ঠানে পূর্বে রাজস্থলী তালুকদার পাড়া তৈয়্যবিয়া সুন্নিয়া মাদ্রাসা শুভ উদ্বোধন করেন। সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি ও জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।