নৌকা প্রতীককে জয়ী করতে থানচি আওয়ামী লীগের অঙ্গীকার

বান্দরবানে থানচি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রার্থীর জয়ের অঙ্গীকার করেই আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা নাঠে নেমেছে ।
দলটির সূত্রে জানা গেছে, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য থোয়াইহ্লা মং মারমাকে মনোনয়ন দিয়ে চমক দেওয়ার কারনে বান্দরবানে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে স্বাগত জানালেন উপজেলার নেতাকর্মীরা। নির্বাচনে কে হারবে, কে জিতবে – এখন তার চেয়েও আলোচনা হচ্ছে, প্রার্থীকে নয়, নৌকা প্রতীককে জয়ী করার লক্ষ্যে উপজেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের প্রায় দুই শতাধিক নেতাকর্মী মাঠে নেমেছে।
গত ১ লা মার্চ শুক্রবার হতে উপজেলার ৪ ইউনিয়নসহ ৩৬টি ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের ভাগ করে প্রচার প্রচারনায় মাঠে নেমে পড়েছে দলটির স্থানীয় নেতাকর্মীরা। আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ইউপি চেয়ারম্যান বাশৈচিং চৌধুরী, বর্তমান চেয়ারম্যান জিয়াঅং মারমা, সাথুইখয় মারমা, নিহার বিন্দু চাকমাকে বলিপাড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের দায়িত্ব দেয়া হয়েছে।
সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান উবামং মারমা, সাবেক জেলা পরিষদের সদস্য অং প্রু ম্রো, স্বপন কুমার বিশ্বাস, মোহাম্মদ মোহসীন মিঞা নেতৃত্বে ৯ টি ওয়ার্ডে দায়িত্বে থেকে প্রচারনায় নেমেছেন। তিন্দু ইউনিয়নের চেয়ারম্যান মং প্রু অং মারমা ,সাবেক চেয়ারম্যান সিগরাং ত্রিপুরা, সাইওয়াং মারমা, কাইথাং খুমি, ইছামতি ত্রিপুরা নেতৃত্বে ইউনিয়নের ৯টি ওয়ার্ডে দায়িত্ব দেয়া হয়েছে, ইতিমধ্যে প্রচার প্রচারনা শুরু করেছে তারা। রেমাক্রী ইউনিয়নের চেয়ারম্যান মুইশৈথুই মারমা (রনি), হ্লাথোয়াই প্রু মারমা, সাবেক চেয়ারম্যান আ প্রু মং মারমা, লালপিয়াম বম, লাইথাং খুমি মেম্বার নেতৃত্বে ইউনিয়নের ৯টি ওয়ার্ডে চলছে প্রচারনা।
উপজেলা পর্যায়ের সর্বক্ষনিক মনিটরিং ও পর্যবেক্ষনের আওয়ামী লীগের সভাপতি মংথোয়াইম্যা মারমা (রনি) মহিলা ভাইস চেয়ারম্যান বকুলি মারমা, সাবেক ভাইস চেয়ারম্যান অলসেন ত্রিপুরা, বান্দরবান জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক থানচি উপজেলা দায়িত্বপ্রাপ্ত নেতা সাধন কান্তি দাশ ও আওয়ামী লীগে সমর্থিত চেয়ারম্যান প্রার্থী থোয়াইহ্লামং মারমা, ভাইস চেয়ারম্যান প্রার্থী মালিরাং ত্রিপুরা, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নুমেপ্রু মারমা নেতৃত্বে উপজেলা সদর বাজার সহ বলিপাড়া বাজার, তিন্দু বাজার,রেমাক্রী বাজার ,ছোট মদক বাজার,বড় মদক বাজার ও জনগুরুত্বপূর্ণ স্থানগুলিতে প্রচারনায় জনসভা ও পথসভার আয়োজন করা হয়েছে।
অপর অন্য প্রার্থী ও প্রচারনা কাজে একই দিনে না পড়ে সে লক্ষ্যে তাদের সাথে সমন্বয় করে দিন তারিখ ঠিক রেখে প্রচারনায় নামবেন বলে সাংবাদিকদের জানান ।
এই ব্যাপারে আওয়ামী লীগ প্রার্থী থোয়াইহ্লামং মারমা বলেন, মডেল থানচি উপজেলা গড়ার প্রত্যয় নিয়ে শান্তি সম্প্রীতি ও উন্নয়নের ধারাকে আরো বেগবান করে থানচিবাসী নৌকা পক্ষে এবারে নির্বাচনে অবশ্যই আমাকে ভোট দিয়ে জয় যুক্ত করবে, এই ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।