পর্যটকদের আর্কষণ বাড়াতে রুমায় প্রশাসনের নতুন উদ্যোগ

বান্দরবানের দূর্গম রুমা উপজেলার ভূপৃষ্ঠ থেকে ২৪০০ ফুট উপরে বগালেক পর্যটন কেন্দ্রকে দৃষ্টিনন্দন করার লক্ষে বান্দরবান জেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আসলাম হোসেন।
গতকাল বুধবার সকালে বান্দরবানের দূর্গম রুমা উপজেলার বগালেকে পর্যটনের সৌন্দর্য বর্ধনের লক্ষ্যে যাত্রী ছাউনি,সিটিং চেয়ারসহ বিভিন্ন স্থাপনার কাজের উদ্বোধন করা হয়। পরে বিকালে বাংলাদেশের সর্বোচ্চ পর্বতশৃঙ্গ কেওক্রাডং’র ৩,২৩৫ ফুট উপরে পর্যটকদের সুবিধার্থে যাত্রী ছাউনি,বসার বেঞ্চ,বিশ্রামাগারসহ বিভিন্ন স্থাপনার উদ্বোধন করেন ।
এসময় জেলা প্রশাসক মোহাম্মদ আসলাম হোসেনের সাথে উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো:আলীনূর খান,রুমা উপজেলার নির্বাহী কর্মকর্তা মো.শামসুল আলম,রুমা উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান জিংএংময় বম,বিশিষ্ট ঠিকাদার ও ব্যাবসায়ী মো: হাবিবুর রহমান, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মো: আলেক হোসেন জুয়েলসহ স্থানীয় ব্যক্তিবর্গরা।
এসময় উদ্বোধন অনুষ্ঠানে বান্দরবানের জেলা প্রশাসক মোহাম্মদ আসলাম হোসেন বলেন, বান্দরবানে আগত পর্যটকদের জন্য আরো সেবা প্রদান করার লক্ষ্যে বান্দরবান জেলা প্রশাসন কাজ করে যাচ্ছে,ভবিষ্যতে জেলার বিভিন্ন পর্যটন কেন্দ্র গুলোর আরো সম্প্রসারণ করা হবে এবং ভ্রমনরত দেশী বিদেশি পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করা হবে। এসময় জেলা প্রশাসক পর্যটকদের জন্য রুমার বগালেকে নৌকা ও লাইফ জ্যাকেট প্রদানের আশ্বাস দেন।

আরও পড়ুন
3 মন্তব্য
  1. Ismail Hossain বলেছেন

    সবচেয়ে বেশি প্রয়োজন টয়লেট সুবিধা, মহিলারা নানা সমস্যায় পড়ে

    1. Urmi Saima Aktar বলেছেন

      রাইট

    2. Sadhan Barua বলেছেন

      Right

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।