পাকিস্তানের ও রাজাকারের দোষররা এখনো এদেশে আছে : পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার

ট্রাফিক সপ্তাহের উদ্বোধনের সময় বান্দরবানের পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার
পাকিস্তানের ও রাজাকারের দোষররা এখনো এদেশে আছে, তাদের থেকে সকলকে সর্তক থাকতে হবে। দেশ এগিয়ে যাচ্ছে এদেশ আমাদের সকলের সুতরাং এখানে কিছু স্বাধীনতা বিরোধী শক্তি এদেশকে পিছিয়ে রাখতে চাই।
আজ রবিবার বিকালে বান্দরবানে ট্রাফিক বিভাগের আয়োজনে ট্রাফিক সপ্তাহের উদ্বোধন কালে এসব কথা বলেন বান্দরবানের পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার।
এসময় তিনি আরো বলেন, আমরা আমাদের ছাত্র ছাত্রীরা যেটা দেখিয়ে দিয়েছে, এটাতে আমরা অনেক বেশি আত্মসিদ্ধি হয়েছি। এখন আমরা আরো ভালো ভাবে আমাদের এই ট্রাফিক আইন সেটা সঠিক ভাবে বাস্তবায়ন করবো। এসময় তিনি বান্দরবানের বিভিন্ন যানবাহন চালকদের ট্রাফিক আইন মেনে এবং বৈধ ড্রাইভিং লাইসেন্স ও গাড়ীর কাগজপত্র সাথে রেখে গাড়ী চালানোর অনুরোধ জানান।
ট্রাফিক আইন জানুন ট্রাফিক আইন মেনে চলুন, বৈধ ড্রাইভিং লাইসেন্স ও গাড়ীর কাগজপত্র সাথে রেখে গাড়ী চালাল এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের মত বান্দরবানে ও ট্রাফিক বিভাগের আয়োজনে বান্দরবানে ট্রাফিক সপ্তাহ শুরু হয়েছে। রবিবার বিকাল ৪টায় বান্দরবান জেলা শহরের ট্রাফিক মোড় এলাকায় ট্রাফিক সপ্তাহ উদ্বোধন করেন পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার।
এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো: আসলাম হোসেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো: কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মুহাম্মদ আলী হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ইয়াছির আরাফাত, বান্দরবান ট্রাফিক বিভাগের ট্রাফিক পরির্দশক (টিআই-প্রশাসন) মোহাম্মদ সালাহ উদ্দিন মামুন, বাংলাদেশ বিআরটিএ বান্দরবানের পরিদর্শক (যানবাহন) মোঃ ফরহাদ সিকদার সহ বান্দরবান জেলা বিভিন্ন সরকারি বেসকারী কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিরা। বান্দরবান ট্রাফিক বিভাগ জানান এই ট্রাফিক সপ্তাহ ৫ ই আগষ্ট থেকে আগামী ১১ আগষ্ট পর্যন্ত চলবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।