পাচউবো কর্মচারী কল্যান পরিষদের দায়িত্বে জাকির ও আবু বক্কর

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড কর্মচারী কল্যান পরিষদের কার্যনির্বাহী কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন মোহাম্মদ জাকির হোসেন ও সাধারন সম্পাদক মোঃ আবু বক্কর সিদ্দিক।

বুধবার পরিষদের দ্বি-বার্ষিক (২০২১-২০২৩) নির্বাচনে সভাপতি পদে মোহাম্মদ জাকির হোসেন সরাসরি ভোটে নির্বাচিত হলেও, সাধারণ সম্পাদক মোঃ আবু বক্কর সিদ্দিক বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন। সভাপতি পদে মোঃ জাকির হোসেন পান ৮৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধি মোঃ মোরশেদ আলম পান ৫০ ভোট।

গত বুধবার রাতে নির্বাচন শেষে সহকারী রিটার্নিং অফিসার ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের মিশ্র ফল চাষ প্রকল্পের সহকারী পরিচালক মোহাম্মদ কামরুজ্জামান আনুষ্ঠানিকভাবে ফল ঘোষনা করেন। নির্বাচন কমিশনার ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের উপ পরিচালক মংছেনলাইন রাখাইন।

নির্বাচন কমিশন সুত্রে জানা গেছে, একই দিন খাগড়াছড়ি ও বান্দরবান ইউনিটের উপ কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। বান্দরবানে সভাপতি পদে আবুল কাসেম ও সাধারন সম্পাদক মোঃ আজিজুর রহমান নির্বাচিত হন। খাগড়াছড়িতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মহেশ্বর ত্রিপুরা ও আব্দুল জলিল বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন।

1 মন্তব্য
  1. তরুন ময় চাকমা বলেছেন

    শুধুমাত্র সভাপ‌তি ও সাধারণ সম্পাদ‌ক নির্ভর একটা বার্তা ! এ বিষ‌য়ে আ‌রো দা‌য়িত্বশীল বার্তা পাঠক দেখ‌তে চাই।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।