পানছড়িতে ইউপিডিএফর ডাকা বাজার বর্জনের প্রভাব সাপ্তাহিক হাটে

খাগড়াছড়ির পানছড়িতে ইউপিডিএফ কর্মী পরেশ ত্রিপুরা মহেন নিহতের প্রতিবাদে ডাকা বাজার বর্জনের প্রভাব পড়েছে সাপ্তাহিক হাট-বাজারে।

আজ রোববার (১২ জানুয়ারি) পানছড়ি প্রধান বাজারের সাপ্তাহিক হাটের দিনে পাহাড়ী ক্রেতা বিক্রেতাদের উপস্থিতি কম ছিল। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে বাজার ও বিভিন্ন সড়কে সেনাবাহিনী, বিজিবি ও পুলিশ সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের টহল দেখা গেছে।

পানছড়ি বাজারের ব্যবসায়ীরা বলছেন, আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ’র ডাকা হাট বাজার বর্জনে সাধারণ পাহাড়ীরা ভয়ে বাজারে আসেনি। এতে করে সাপ্তাহিক হাটের দিন হলেও ক্রেতা বিক্রেতা শুন্য ছিল উপজেলার প্রধান এ বাজার।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নুরুল আলম জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বাজার এলাকা সহ উপজেলার বিভিন্ন সড়কে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। বাজারে আসা না আসার বিষয়টি ক্রেতা বিক্রেতাদের একান্ত ব্যক্তিগত।

প্রসঙ্গত,গত শুক্রবার রাতে আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে নিহত হয় ইউপিডিএফ প্রসীত গ্রুপের কর্মী পরেশ ত্রিপুরা মহেন। এ ঘটনার প্রতিবাদে আজ রোববার বাজার বর্জন ও সোমবার আধাবেলা সড়ক অবরোধ কর্মসূচি দিয়েছে ইউপিডিএফ প্রসীত গ্রুপ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।