পার্বত্যঞ্চলে শ্রেষ্ঠত্ব ধরে রাখলো কাপ্তাই নৌ বাহিনী স্কুল এন্ড কলেজ

শিক্ষকদের সাথে কাপ্তাই নৌ বাহিনী স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা
২০১৯ সালে অনুষ্ঠিত এসএসসি ও সমমানের পরীক্ষায় আবারোও পার্বত্যঞ্চলে শ্রেষ্ঠত্বের স্থান ধরে রেখেছে কাপ্তাই নৌ বাহিনী স্কুল এন্ড কলেজ। প্রকাশিত ফলাফলে এই বছর ঐতিহ্যবাহী এই শিক্ষা প্রতিষ্ঠান হতে বিজ্ঞান ও ব্যবসা শিক্ষায় ৭৪ জন পরীক্ষার্থী অংশ নিয়ে সকলেই পাশ করেছে অর্থাৎ আবার শতভাগ পাশের রেকর্ড গড়লো এই প্রতিষ্ঠানটি। তৎমধ্যে জিপিএ-৫ পেয়েছে ৪৪ জন পরীক্ষার্থী। উল্ল্যেখ যে, লেখাপড়ার পাশাপাশি নৌ বাহিনী স্কুল এন্ড কলেজ এর শিক্ষার্থীরা চট্রগ্রাম বিভাগ এমনকি জাতীয় পর্যায়ে ক্রীড়া, সংস্কৃতি, বিতর্ক এবং স্কাউটিং এ সফলতা অর্জন করে আসছে।
কাপ্তাই নৌ বাহিনী স্কুল এন্ড কলেজের এই ফলাফলের প্রতিক্রিয়ার প্রতিষ্ঠানটির অধ্যক্ষ লেফটেন্যান্ট কমান্ডার নুরে আলম ছিদ্দিকী এবং উপাধ্যক্ষ এম জাহাঙ্গীর আলম জানান, স্কুলের সম্মানিত শিক্ষক ও শিক্ষার্থীদের ঐকান্তিক প্রচেষ্টা, অভিভাবকদের সহযোগিতা সর্বোপরি স্কুল পরিচালনা কমিটির সার্বিক দিক নির্দেশনায় একটি ভালো ফলাফল অর্জন সম্ভব হয়েছে।
এদিকে কাপ্তাই নৌ বাহিনী স্কুল এন্ড কলেজের এই ফলাফলে অভিনন্দন জানিয়েছেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ। তাঁরা জানান আগামীতেও এই প্রতিষ্ঠানটি তাদের সফলতা অক্ষুন্ন রাখবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।