পার্বত্য অঞ্চলে সাম্প্রদায়িক-সম্প্রীতি নষ্ট করার জন্য একটি মহল ষড়যন্ত্র করছে : দীপংকর তালুকদার

রাঙামাটি কাউখালী উপজেলা ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার
পার্বত্য অঞ্চলের সাম্প্রদায়িক-সম্প্রিতী নষ্ট করার জন্য জন্য একটি মহল নানা ধরনের ষড়যন্ত্র করছে। যাতে করে এখানকার মানুষের সাম্প্রদায়িক-সম্প্রীতি নষ্ট হয়। হানাহানি মারামারি যাতে প্রতিনিয়ত লেগেই থাকে। রাঙামাটির কাউখালী উপজেলায় ছাত্রলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এসব কথা বলেন।
বুধবার সন্ধ্যায় কাউখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি আতুমং মারমার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাবু চৌধুরীর সঞ্চালনায় ছাত্র সমাবেশে প্রধান অতিথি হিসেবে ছিলেন, সাবেক পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রাণালয়ের প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার। এছাড়ার কাউখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুই প্রু চৌধুরী, কাউখালী উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সালাহ উদ্দিন হামিদ মনজুসহ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
বক্তারা ছাত্রলীগসহ সকল নেতাকর্মীকে সজার থাকার আহবান জানান। বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাঙামাটি কাউখালী উপজেলা ছাত্রলীগের উদ্দ্যেগে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বেতবুনিয়া হাসপাতাল চত্বরে আয়োজিত ছাত্র সমাবেশে অয়োজন করা হয়।
ছাত্রসমাবশে বক্তারা বলেন,ছাত্রলীগের ভুমিকা বাংলাদেশে বিরল। ছাত্রলীগের অনেক সুনাম ও ঐতিহ্য রয়েছে। কিন্তু কিছু কিছু ছাত্রলীগের নেতা কর্মীরা অপকর্মে লিপ্ত। যারা অপকর্মে লিপ্ত তারা কখনো ছাত্রলীগ কর্মী হতে পারে না। তাই সেসব ছাত্রলীগকে সঠিক পথে আসার অনুরোধ জানান বক্তারা।
বক্তাারা আরো বলেন, বর্তমান সরকারের আমলে বাংলাদেশে উন্নয়নের জোয়ার বইছে। তাই তারা আগামীতে নৌকা মার্কার বিজয় নিশ্চিতে ভোট দেওয়ার জন্য সকলকে আহবান ও প্রত্যয় ব্যক্ত করেন। আলোচনা সভা শেষ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেট কাটা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।