পার্বত্য এলাকায় দৃশ্যমান টেকসই উন্নয়ন হচ্ছে : মন্ত্রী বীর বাহাদুর

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন,‘ বর্তমান আওয়ামীলীগ সরকার পার্বত্য এলাকার মানুষের প্রতি আন্তরিক। এ সরকারের আমলে পার্বত্য এলাকায় দৃশ্যমান টেকসই উন্নয়ন হচ্ছে, মানুষের আর্থসামাজিক অবস্থার উন্নয়নের জন্য সরকার সর্বাধিক গুরুত্ব দিয়ে কাজ করছে।

শুক্রবার (২৭ আগস্ট) সকালে বান্দরবান সদরের হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার নতুন ভবন উদ্বোধনকালে সাংবাদিকদের একথা বলেন পার্বত্যমন্ত্রী।

এসময় মন্ত্রী আরো বলেন,বর্তমান আওয়ামী লীগ সরকার দেশের বিভিন্ন এলাকারমত পার্বত্য এলাকার মানুষের উন্নয়নের লক্ষ্যে মসজিদ,মন্দির,গীর্জা,বৌদ্ধ বিহারসহ সড়ক যোগাযোগ এবং বিদ্যুৎ ব্যবস্থার অভূতপূর্ব উন্নয়ন করে জনগণের ভাগ্যের চাকা সচল করেছে এবং এই ধারা আগামীতেও অব্যাহত থাকবে।

এসময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ৩২লক্ষ ৬৪ হাজার টাকা ব্যয়ে নবনির্মিত হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা ভবনের উদ্বোধন করেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। পরে এতিমখানার ছাত্রদের সাথে কুশল বিনিময় করেন মন্ত্রী।

অনুষ্ঠানে সদর উপজেলার সাবেক চেয়ারম্যান মো : আব্দুল কুদ্দুছ,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের প্রকল্প পরিচালক মো.আব্দুল আজিজ,নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত,সহকারী প্রকৌশলী মো.এরশাদ মিয়া,সোমনাথ চৌধুরী,পৌরসভার কাউন্সিলর মো.সেলিম রেজা,পার্বত্যমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাদেক হোসেন চৌধুরী ,প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম,সাধারন সম্পাদক মিনারুল হক,জেলা যুবলীগের আহবায়ক কেলু মং,হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার প্রধান শিক্ষক হাফেজ মাওলানা আব্দুছ ছোবহান সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।