পার্বত্য চট্টগ্রামে সন্ত্রাস দমনে আমরা জীবন বাজি রেখে কাজ করে যাবো : মোহাম্মদ আব্দুল আউয়াল

রাঙামাটিতে গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত শোভাযাত্রা
পার্বত্য চট্টগ্রামের উন্নয়ন, সন্ত্রাস নির্মুল ও শান্তি নিশ্চিতকরণে আরো তৎপর হতে বাংলাদেশ গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের প্রতি আহবান জানিয়েছেন আনসার ও ভিডিপি জেলা কমান্ডার মোহাম্মদ আব্দুল আউয়াল। তিনি বলেন, পার্বত্য এলাকায় বসাবরত মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে বিগত দিনে মাদক সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা যে ভাবে কাজ করে গেছে সেভাবে পার্বত্য এলাকার সন্ত্রাস নির্মুলে তাদেরকে আরো নিরলস ভাবে কাজ করে যেতে হবে।
শুক্রবার রাঙামাটিতে গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত শোভাযাত্রা শেষে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় আনসার ও ভিডিপির সার্কেল এডজুটেন্ড মোঃ মিজানুর রহমান চৌধুরীসহ উপজেলা কমান্ডারগণ উপস্থিত ছিলেন।
আনসার ও ভিডিপি জেলা কমান্ডার মোহাম্মদ আব্দুল আউয়াল আরো বলেন, সরকারের উন্নয়নমূলক কার্যক্রমকে এগিয়ে নেয়ার জন্য এবং দেশের আত্মসামাজিক উন্নয়নকে গতিশীল করতে সম্মেলিত ভাবে কাজ করে যাচ্ছি। বিশেষ করে আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়ন না হলে দেশের বা পরিবারের উন্নয়ন হয়না। আমরা গর্ববোধ করি দেশের আইন-শৃঙ্খলা বাহিনীর আমরাও অংশীদার। রাঙামাটিরও আমরা অংশীদার। এর আগে গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি আনসার ভিডিপি ক্যাম্প থেকে শুরু হয়ে রাঙামাটি জেলা জিমনেসিয়াম প্রাঙ্গনে এসে শেষ হয়। শোভাযাত্রায় রাঙামাটি জেলার ৫ হাজার আনসার ভিডিপি সদস্য অংশগ্রহণ করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।