পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস-চেয়ারম্যান তরুণ কান্তি ঘোষকে সংবর্ধনা

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস-চেয়ারম্যান তরুণ কান্তি ঘোষকে সংবর্ধনা
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস-চেয়ারম্যান তরুণ কান্তি ঘোষ এর চাকুরী কাল দুই বছর বর্ধিত হওয়ায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের কর্মরত কর্মকর্তা কর্মচারীদের পক্ষ হতে সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে তরুণ কান্তি ঘোষকে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এবং বোর্ডের অধীনে পরিচালিত বিভিন্ন প্রকল্পের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
তরুণ কান্তি ঘোষ জানান, পুরানো ঘরেই আবার ফিরে এসেছি। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের কর্মরত কর্মকর্তা কর্মচারীদের সকলের দোয়া এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি’র এবং সচিবের আর্শীবাদের কারণে আমার চাকরি মেয়াদ আরো দুই বছর বর্ধিত হয়েছে। এতে আমার দায়িত্ব আরো বেড়ে গেছে এবং অর্পিত দায়িত্ব পালনে গত মেয়াদে বোর্ডের কর্মকর্তা কর্মচারীদের পক্ষ থেকে যে ধরনের সহযোগিতা পেয়েছি, বর্তমানে আরও একটু বেশি সহযোগিতা, পরামর্শ প্রয়োজন।
তিনি আরো জানান, গত মেয়াদে যেমন আপনাদের সাথে হাতে হাত, কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করেছি, এবারেও তাই করে যাব। আর্থ-সামাজিক অবস্থান উন্নয়নের জন্য তিন পার্বত্য জেলার পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে মূল¯্রােতের সাথে সামিল করাই আমাদের উদ্দেশ্যে, এ লক্ষ্যে আমরা কাজ করে যাব।
বোর্ডের সম্মানিত সদস্য-অর্থ জনাব শাহীনুল ইসলাম বলেন, বোর্ডের কর্মরত প্রতিটি মুখ আপনাকে আবারও কাছে পেয়ে উজ্জ্বলতর হয়েছে। হৃদয়ের অর্ঘ্য দিয়ে, ভালোবাসা দিয়ে আপনাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। দাপ্তরিক কাজের আপনাকে যে কোন ধরনের সাহায্য সহযোগিতা করা হবে বলে তিনি সকলের পক্ষ থেকে জানান। সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বোর্ডের সদস্য-প্রশাসন জনাব আশীষ কুমার বড়ুয়া।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।