পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচি স্থগিত

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সংক্রমণের বিস্তার ঠেকাতে সরকারি নির্দেশনা মোতাবেক পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি)’র ঘোষিত কর্মসূচি স্থগিত করেছে সংগঠনটি৷

১৯ মে (বুধবার) এক প্রেস বিবৃতিতে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদ, ইপিডিএফ (গনতান্ত্রিক)’র সভাপতি দীপন চাকমা জানান, সম্মানিত বিভিন্ন প্রেসমিডিয়া এবং ইলেক্ট্রনিক্স সাংবাদিক বৃন্দ। আমাদের প্রাণপ্রিয় সংগঠন বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদ (পিসিপি) ইউপিডিএফ (গণতান্ত্রিক) এর পক্ষ থেকে আপনাদেরকে শুভেচ্ছা জানাচ্ছি।

২০মে ১৯৮৯ সালে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম জুম্মজাতির অধিকার আদায়ের লড়াকু ছাত্র সংগঠন পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদ প্রতিষ্ঠা লাভ করে। এ দিনটি উদযাপনে সংগঠনটি নানা কর্মসূচী ও আনুষ্ঠানিকতায় আয়ােজন করে থাকে।

বৈশ্বিক অতিমারি করােনার প্রার্দুভাব প্রভাব ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক লকডাইন এবং ভাইরাস ছড়ানাে সংক্রমন থেকে বাঁচতে প্রতিবছর ন্যায় এবছর সকল কর্মসূচী সাংগঠনিকভাবে স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বৈশ্বিক অতিমারি করােনা ভাইরাস সংক্রমণের বিস্তার ঠেকাতে আসুন আমরা সকলে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নির্দেশনা মােতাবেক জনসমাগম এড়িয়ে স্বাস্থ্যবিধি মেনে চলি। পাশাপাশি অতিমারি মহামারী করােনা ভাইরাস সংক্রমণ থেকে সকলকে রক্ষা করতে সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।