পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে রোড সুইপার মেশিন বিতরণ

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের আপদকালীন পরিস্থিতি মোকাবেলা (জিআর খাতের) কর্মসূচির আওতায় গৃহিত বান্দরবানের বিভিন্ন ইউনিয়নের ৪৮টি সমবায় সমিতিকে ধান মাড়াই মেশিন ও সেচ পাম্প বিতরণ এবং পৌরসভাকে পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে রোড সুইপার মেশিন হস্তান্তর করা হয়েছে।

আজ ২৮ মার্চ (রবিবার) সকালে পার্বত্য জেলা পরিষদের আয়োজনে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে এই ধান মাড়াই মেশিন ও সেচ পাম্প বিতরণ এবং রোড সুইপার মেশিন হস্তান্তর করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পৌরসভার মেয়র ও বিভিন্ন সমবায় সমিতির কৃষকদের মাঝে হস্তান্তর ও বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় অনুষ্ঠানে অন্যন্যাদের মধ্যে আরো উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা মারমা, মূখ্য নির্বাহী কর্মকর্তা এটিএম কাউছার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আবদুল কুদ্দুস ফরাজী, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলামসহ সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

এসময় পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে ৫৬ লক্ষ টাকা ব্যয়ে পৌরসভার জন্য ২টি রোড সুইপার মেশিন ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রদত্ত ২২ লক্ষ টাকা ব্যয়ে বিভিন্ন ইউনিয়নের ৪৮টি সমবায় সমিতিকে ১৪ টি ধান মাড়াই মেশিন ও ৩৪টি সেচ পাম্প বিতরণ করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।