পার্বত্য জেলার শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তির জন্য দরখাস্ত আহ্বান চট্টগ্রাম সমিতির

বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে অধ্যয়নরত বৃহত্তর চট্টগ্রামের মেধাবী ও আর্থিকভাবে অসচ্ছল শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি দেবে চট্টগ্রাম সমিতি- ঢাকা।
দেশের বিভিন্ন সরকারি বিশ্ববিদ্যালয়/কলেজে, মেডিক্যাল, কৃষি, ইঞ্জিনিয়ারিং, ব্যবসায় শিক্ষাসহ সাধারণ বিষয়ে স্নাতক পর্যায়ে ১ম বর্ষে (শিক্ষাবর্ষ : ২০১৮-১৯) অধ্যয়নরত সীমিত সংখ্যক ছাত্র/ছাত্রীকে তাদের কোর্সের পূর্ণ মেয়াদের জন্য শিক্ষাবৃত্তি দেওয়া হবে।
যাদের ‘নিজ জেলা’ চট্টগ্রাম, রাঙামাটি, বান্দরবান, খাগড়াছড়ি ও কক্সবাজার, এবং যাদের এসএসসি ও এইচএসসি উভয় পরীক্ষায় (ঐচ্ছিক বিষয় ব্যতীত) বিজ্ঞানে জিপিএ-৫.০০, বাণিজ্যে জিপিএ-৪.৫০ ও মানবিকে জিপিএ-৪.০০ রয়েছে তারা আবেদন করতে পারবেন।
বৃত্তির আবেদনপত্র ১০০/- (একশত) টাকা মূল্যে সমিতির কার্যালয় অথবা ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিঃ, চকবাজার শাখা, কাপাশগোলা, চট্টগ্রাম থেকে সংগ্রহ করা যাবে। এছাড়া সমিতির ওয়েবসাইট : www.ctgsamitydhaka.org থেকেও ফরম download করা যাবে।
আবেদনপত্র সঠিকভাবে পূরণ করে ফরমে উল্লেখিত তথ্যাদি সংশ্লিষ্ট কাগজপত্রসহ ১৫ মে ২০১৯ এর মধ্যে ‘সাধারণ সম্পাদক, চট্টগ্রাম সমিতি-ঢাকা, চট্টগ্রাম ভবন (১০ম তলা), ৩২ তোপখানা রোড, ঢাকা-১০০০’ এই ঠিকানায় পাঠাতে বলা হয়েছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।