পার্বত্য জেলায় ডাকা হরতাল প্রত্যাহার

রাঙামাটির নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমার অন্ত্যেষ্টিক্রিয়ায় যাওয়ার পথে মাইক্রোচালক সজীবকে গুলি করে হত্যার প্রতিবাদ এবং খুনিদের গ্রেফতার দাবিতে বাঙালি ছাত্র পরিষদের ডাকা সোমবার ও মঙ্গলবারের টানা ৪৮ ঘণ্টার হরতাল কর্মসূচি প্রত্যাহার করা হয়েছে।
রোববার বিকেলে খাগড়াছড়ি জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মো. রাশেদুল ইসলামের সভাপতিত্বে হরতাল আহ্বানকারীদের সঙ্গে এক বৈঠকে এই সিদ্ধান্ত হয়।
বৈঠকে জেলা পর্যায়ের সংশ্লিষ্ট সকল সরকারি কর্মকর্তা, সামরিক-বেসামরিক কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি, গোয়েন্দা সংস্থার প্রতিনিধি এবং হরতাল আহ্বানকারী বাঙালি ছাত্র পরিষদের দুই অংশের নেতারা উপস্থিত ছিলেন।
তিন পার্বত্য জেলায় ৪৮ ঘন্টার হরতাল আহ্বানকারী বাঙালি ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি ও খাগড়াছড়ি পৌরসভার কাউন্সিলর মো. আব্দুল মজিদ কর্মসূচি প্রত্যাহারের সত্যতা নিশ্চিত করে বলেন, প্রশাসনের ইতিবাচক আশ্বাসের পরিপ্রেক্ষিতে হরতাল প্রত্যাহার করা হয়েছে। তবে পূর্বঘোষিত অন্যান্য নিয়মতান্ত্রিক কর্মসূচি অব্যাহত থাকবে।
কর্মসূচি আহ্বানকারী বৃহত্তর পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের ভারপ্রাপ্ত কেন্দ্রীয় সভাপতি মো. মাঈনুদ্দিন বলেন, প্রশাসনের চাপে এবং আশ্বাসে হরতাল থেকে সরে আসতে বাধ্য হয়েছি।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. MD M U Bablu বলেছেন

    কি শুরু করলেন এসব আপনারা নিউজ করেন আরেকজন নিউজ করে হরতাল চলছে চলবে

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।