পার্বত্য মন্ত্রণালয়ের উদ্যোগে চাউল বিতরণ কার্যক্রম শুরু

করোনা ভাইরাস মোকাবেলায় বান্দরবানে গরীব ও অসহায় পরিবারের পাশে দাড়িয়েছে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়।

আজ মঙ্গলবার (৩১মার্চ) সকালে বান্দরবান পৌরসভার ব্যবস্থাপনায় পৌরসভার প্রাঙ্গনে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় পক্ষ থেকে এই চাউল বিতরণ কার্যক্রম শুরু করেন। এসময় বান্দরবানের ৯টি ওয়ার্ডে ২ হাজার ৫শত পরিবারের মাঝে জনপ্রতি ৮ কেজি করে চাউল ঘরে ঘরে পৌঁছে দেয় পৌরসভা কর্তৃপক্ষ।

বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী জানান, করোনা ভাইরাস মোকাবেলায় বান্দরবানে গরীব ও অসহায় পরিবারের খাদ্য সুরক্ষায় পার্বত্য মন্ত্রণালয় থেকে বান্দরবান পৌরসভাকে ২০ মেট্রিক টন চাউল বরাদ্ধ দেয়া হয়েছে এবং এই চাউল বান্দরবান পৌরসভার ৯ টি ওয়ার্ডে দুস্থ ও অসহায় পরিবারকে পৌঁছে দিচ্ছে পৌরসভার কাউন্সিলারা।

এদিকে পৌরসভার প্রাঙ্গনে গরীব ও অসহায় পরিবারের মাঝে চাউল বিতরণ করার সময় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান সরকারের আমলে পার্বত্য অঞ্চলে কেউ না খেয়ে থাকবে না, সরকারের কাছে পর্যাপ্ত খাদ্য মজুদ রয়েছে।

এসময় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন, বৈশ্বিক এই মহামারির সময় আমরা গরীব ও অসহায়দের পাশে দাঁড়িয়েছে, প্রধানমন্ত্রীর নিদের্শনায় আমরা বাড়ী বাড়ী গিয়ে অসহায়দের খাবার পৌঁছে দেওয়ার চেষ্টা চালাচ্ছি।

আরও পড়ুন
Loading...