পাহাড়ী-বাঙ্গালী সকলের অধিকার নিশ্চিতে নৌকায় ভোট দিন : দীপংকর তালুকদার

রাজস্থলীতে প্রচারণা সভায় সংসদ প্রার্থী দীপংকর তালুকদারকে কাঠের বানানো নৌকা উপহার দিলেন স্থানীয় কাঠমিস্ত্রি
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পার্বত্য অঞ্চলে পাহাড়ী- বাঙ্গালী সকলের সমান অধিকার নিশ্চিতে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানিয়েছেন দীপংকর তালুকদার। সকল সম্প্রদায়ের অধিকার নিশ্চিতে বর্তমান সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন,পাহাড়ে নৌকা মানেই শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন।
তিনি আরো বলেন, পার্বত্য অঞ্চলে যা উন্নয়ন করেছেন, তা আওয়ামীলীগ সরকারেই করেছেন এবং উষাতন তালুকদার ভোট ডাকাতি করে ৫বছর ক্ষমতায় থাকার পরেও চুক্তির একটি ধারাও বাস্তবায়ন করতে পারেননি এবং এলাকায় কোন উন্নয়নও করতে পারেননি। এখন ভোটের মাঠে চুক্তি বাস্তবায়নের মিথ্যা আশ্বাস দিয়ে ভোট চাচ্ছেন। এসময় তিনি জনবিচ্ছিন্ন প্রার্থীদের ভোট না দেয়ারও আহবান জানান। আজ মঙ্গলবার ১৮ ডিসেম্বর রাঙামাটির রাজস্থলী বাজারে নির্বাচনী প্রচারণা সভায় তিনি এসব কথা বলেন।
সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি উবাচ মারমা, সাধারণ সম্পাদক পুুচিংমং মারমার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অংচাপ্র“ মারমা, দপ্তর সম্পাদক রফিক আহম্মদ তালুকদার, কাউখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইপ্র“ চৌধুরী, রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উথিনসিন মারমা, জেলা আওয়ামী লীগের সদস্য নিউসিং মারমা, উথোয়ামিন মারমা, রাখাল চন্দ্র দাশ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা প্রমুখ। সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সদস্য মংউচিং মারমা ময়না, আবদুল ওয়াদুদ, পুলক বড়ুয়া, ঞোমং মারমা, হারাধন কর্মকার, রেঅংগ্যা মারমা, লংবতি ত্রিপুরা, নুর মোহাম্মদ কাজল, বিপুল ত্রিপুরা, জাহাঙ্গীর আলম, আবু তৈয়ব, হুমায়ন, উদয়শংকর চাকমা, পরেশ মজুমদার, মোঃ শাহ জাহান, লেখিকা চাকমা, পূর্নিমা বড়ুয়া প্রকাশ চাকমা, মিঠুল চন্দ্র দে। রাজস্থলীতে সভা শেষে ইসলামপুর বাজার, শফিপুর ও বাঙ্গালহালিয়া বাজারে পথ সভায় তিনি যোগদেন। পথ সভাগুলোতে হাজার হাজার মানুষের ঢল নামে।

আরও পড়ুন
Loading...