পাহাড়ের উন্নয়নের ধারা অব্যাহত রাখা হবে : বীর বাহাদুর

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সভায়  প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিসহ অন্যরা
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সভায় প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিসহ অন্যরা
আওয়ামীলীগ সরকার তিন পার্বত্য জেলায় যে উন্নয়ন করেছে ইতিপূর্বে কোন সরকার এর ছিটেফোটা উন্নয়ন করতে পারেনি। তিনি আরো বলেন,পাহাড়ের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখা হবে। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সভাকক্ষে উন্নয়ন সমন্বয় সভায় একথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আজ সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সন্মেলন কক্ষে এসভা অনুষ্ঠিত হয়। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব নব বিক্রম ত্রিপুরা এনডিসি’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় এসময় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা,খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজুরী মারমা ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লাসহ তিন জেলার উন্নয়ন বোর্ড ও জেলা পরিষদের প্রকৌশলী, মন্ত্রণালয়ের কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন। সভায় তিন পার্বত্য জেলার উন্নয়নে গৃহীত প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা করা হয়।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. মোঃ রুহুল আমিন, প্রধান শিক্ষক, হারগাজা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়, লামা, বান্দরবান। বলেছেন

    তিন পার্বত্য জেলার উন্নয়নে উদ্যোগ গ্রহনের জন্য মাননীয় মন্ত্রী মহোদয় ও তিন পার্বত্য জেলা পরিষদ চেয়াম্যান মহোদয় কে হারগাজা নিম্ন মাধ্যমিক বিদ্যালয় এর পক্ষ থেকে অভিনন্দন জানাচ্ছি। তবে- শিক্ষা ও যোগাযোগ ব্যবস্থায় তিন পার্বত্য জেলা বিশেষ করে বান্দরবান জেলা এখনো অনেক পিছিয়ে রয়েছে, তাই এর উন্নয়নে প্রয়োজনীয় প্রদক্ষেপ গ্রহন করা একান্ত আবশ্যক, বিশেষ করে শিক্ষার উন্নয়নে পার্বত্য জেলার নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান সমূহ দ্রুত এমপিওভুক্তির ব্যবস্থা গ্রহন খুবই জরুরী———– ধন্যবাদ,

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।