পাহাড়ের উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : বীর বাহাদুর

যৌথ খামার পাড়া বৌদ্ধ বিহারে ভিত্তি প্রস্তরের শুভ সূচনা করেন প্রতিমন্ত্রী বীর বাহাদুর
বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে পার্বত্য চট্টগ্রামের উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে, আগামীতে ও পার্বত্য এলাকার শিক্ষা চিকিৎসা ও পর্যটন বিকাশে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করা হবে এমন মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ।
শনিবার সকালে বান্দরবানে যৌথখামার এলাকায় একটি বৌদ্ধ বিহারের ভিত্তিপ্রস্তর উদ্ভোধনের এসব কথা বলেন তিনি । এসময় প্রতিমন্ত্রী আরো বলেন,বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে দেশের মানুষ শান্তিতে বসবাস করছে। সরকারের উন্নয়নের ধারায় বান্দরবানের বিভিন্ন পাড়া ও দূর্গম গ্রামে ও মন্দির মসজিদ বৌদ্ধবিহারসহ সড়ক যোগাযোগের উন্নয়ন হচ্ছে, পার্বত্য এলাকার এই উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
অনুষ্ঠানে প্রতিমন্ত্রী পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ৬০ লক্ষ টাকা ব্যয়ে তিনতলা বিশিষ্ট যৌথ খামার পাড়া বৌদ্ধ বিহারে ভিত্তি প্রস্তরের শুভ সূচনা করেন।
এসময় প্রতিমন্ত্রীর সাথে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অতিরিক্ত সচিব তরুণ কান্তি ঘোষ,যুগ্ন সচিব মো: নুরুল আলম চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার অর্ণিবান চাকমা ,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী মো:আব্দুল আজিজ, সহকারি প্রকৌশলী মো: নুর হোসেন, সহকারি প্রকৌশলী আবু বিন মো: ইয়াছির আরাফাত,সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো:রফিকউল্লাহ উপস্থিত ছিলেন ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।