পাহাড়ে বিভাজন সৃষ্টিকারীদের বিরুদ্ধে সজাগ থাকতে হবে : দীপংকর তালুকদার

রাঙামাটি বরকল উপজেলার দক্ষিণ বরুনাছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার
পাহাড়ে বিভাজন সৃস্টিকারীদের বিরুদ্ধে সজাগ থাকার আহবান জানিয়েছেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার। তিনি বলেন, শান্তিচুক্তির মাধ্যমে পাহাড়ে সংঘাতময় পরিস্থিতি থেকে মানুষ রেহায় পেলেও কিছু কিছু স্বার্থন্বেষী মহল আবারো সংঘাতময় পরিস্থিতির সৃষ্টি করতে পাঁয়তারা চালিয়ে যাচ্ছে।
মঙ্গলবার সকালে রাঙামাটি বরকল উপজেলার দক্ষিণ বরুনাছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দক্ষিণ বরুনাছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আবুল কালামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রফিুকুল মাওলা, বরকল উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান সন্তোষ কুমার চাকমা, জেলা পরিষদ সদস্য সবির কুমার চাকমা, মনোয়ারা জাহান।
সভায় বক্তারা আরো বলেন, আওয়ামীলীগের নেতৃত্বের কারণে আমরা স্বাধীন সার্বভৌমত্ব রাষ্ট্র পেয়েছে। তেমনি জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে আজ দেশ এখন সয়ং সম্পূর্ণ। আর বর্তমান প্রধানমন্ত্রী দেশের মানুষের জন্য ন্যায়ের অধিকার নিয়ে যেমন কাজ করে চলেছেন তেমনি পাহাড়ে বসবাসরত মানুষদের ন্যায়ের অধিকার রক্ষায় আমাদের সবাইকে একযোগে কাজ করে যেতে হবে। পরে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আরও পড়ুন
Loading...