পাহাড়ে শীতার্ত মানুষের পাশে দাঁড়ালো পুলিশ

খাগড়াছড়ির মাটিরাঙা উপজেলা প্রশাসন ও মাটিরাঙা সেনা জোনের পর এবার পাহাড়ের আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে মাটিরাঙা থানা পুলিশ।
‘আসুন শীতার্ত মানুষের পাশে দাঁড়াই’ স্লোগানকে সামনে রেখেন মাটিরাঙা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের প্রায় দুই শতাধিক দুস্থ ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করে এ দৃষ্টান্ত স্থাপন করেছে মাটিরাঙা থানা পুলিশ।
বৃহস্পতিবার সকালের দিকে মাটিরাঙা থানা কমপাউন্ডে অসহায় ও দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, খাগড়াছড়ির পুলিশ সুপার মো. মজিদ আলী বিপিএম, মাটিরাঙা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিএম মশিউর রহমান ও মাটিরাঙা পৌরসভার মেয়র মো. শামছুল হক প্রমুখ। মাটিরাঙা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহাদাত হোসেন টিটো কম্বল বিতরণী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা সরকারি সহায়তার পাশাপাশি দুস্থ, অসহায় ও শীতার্তদের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের আহ্বান জানান।
তিনি বলেন, মানুষ মানুষের জন্য এ উপলব্ধি থেকে সকলকে কাজ করতে হবে। আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর মধ্য দিয়ে পুলিশ তাদেরকে ‘জনগণের বন্ধু’ হিসেবে আবারও প্রমাণ করতে সক্ষম হয়েছে।
খাগড়াছড়ির পুলিশ সুপার মো. মজিদ আলী বিপিএম বলেন, পুলিশ সবসময় জনগণের পাশে ছিল, আর ভবিষ্যতেও এভাবেই সুখে-দুঃখে মানুষের পাশে থাকবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।