পাহাড়ে সন্ত্রাসীদের কোন স্থান নাই : বীর বাহাদুর

বান্দরবানের হাতিভাঙ্গা পাড়ায় মতবিনিময় সভায় প্রতিমন্ত্রী বীর বাহাদুর
বান্দরবানের হাতিভাঙ্গা পাড়ায় মতবিনিময় সভায় প্রতিমন্ত্রী বীর বাহাদুর
পাহাড়ে সন্ত্রাসীদের কোন স্থান নাই, সম্প্রীতি বিনষ্ট হয় এমন কাজ কেউ করতে পারবে না। সম্প্রীতি বিনষ্ট করার চক্রান্ত যারা করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। বান্দরবানে বিভিন্ন উন্নয়ন মূলক কাজের উদ্বোধন অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি একথা বলেন।
আজ সকাল সাড়ে ১১টায় পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে নির্মিত বান্দরবান চিম্বুক সড়কের বননিবাস এলাকা থেকে হাতিভাঙ্গা পাড়া পর্যন্ত কানেকটিং সড়কের উদ্বোধন করা হয়। সড়কটি নির্মাণে দু’দফায় ৮০ লক্ষ টাকা ব্যয় হয়।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, কেএসআই’র পরিচালক মং নু চিং মারমা, বাজার চৌধুরী ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মং ক্য চিং চৌধুরী, জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর, সি ইয়ং ম্রো, ফিলিপ ত্রিপুরাসহ সরকারী বেসরকারী কর্মকর্তা ও গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। পরে হাতিভাঙ্গা পাড়ায় এক মতবিনিময় সভায় যোগদেন প্রতিমন্ত্রী।
সভায় বীর বাহাদুর এমপি আরো বলেন, পাহাড়ে এমন কোন পাড়া নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। স্কুল, কলেজ, ব্রীজ, কালভাট, রাস্তা, হাসপাতাল, পিটিআই, নাসিং ইনিষ্টিটিউট, মেডিক্যাল কলেজসহ তিনি পার্বত্য জেলার মানুষের জনকল্যাণে যেখানে যা উন্নয়ন করা দরকার সেখানে তা করা হয়েছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।