পাহাড়ে সন্ত্রাস করলে কাউকে ছাড় দেওয়া হবেনা : ক্য শৈ হ্লা

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা
বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার কানাইজো পাড়া ও আন্তাহা পাড়ার নোয়াপতং ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত পৃথক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা বলেন, পাহাড়ে চাঁদাবাজি ও সন্ত্রাস করলে কাউকে ছাড় দেয়া হবেনা।
শুক্রবার সকালে কানাইজো পাড়া ও আন্তাহা পাড়ার মধ্যে দিনব্যাপী বৌদ্ধ বিহার প্রাঙ্গন ও আন্তাহার পাড়ার মাঠে পৃথক পৃথক ভাবে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন আওয়ামীলীগের ১নংওয়ার্ড কমিটি সভাপতি মংসাপ্রæ মারমা ও ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বৃগমনি ত্রিপুরা। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা । এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক হ্লাথোয়াই হ্রী মারমা, পার্বত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা, সদস্য ফিলিপ ত্রিপুরা,সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, জেলা মহিলা আওয়ামীলীগের নেত্রী এম্যাচিং মারমা, রোয়াংছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি চহ্লামং মারমা,সহ সভাপতি নেইতং বইতিং বম,সাবেক ভাইস চেয়ারম্যান প্হ্লুাঅং মারমা প্রমূখ।
অনুষ্ঠানের প্রধান অতিথি বক্তব্যের ক্য শৈহ্লা আরো বলেন,আর চাঁদাবাজি নয়,শান্তিতে থাকতে চাই,অন্যায় অবিচার,অত্যাচার চাই না,জনগণ চাই শান্তি, যারা আইন শৃঙ্খলা ভঙ্গ করে অন্যায় অত্যাচার চাঁদাবাজি করবে তাদের কোন ছাড় দেয়া হবে না।
তিনি আরো বলেন,পাহাড়ের নৈরাজকতা সৃষ্টি করার লক্ষে চাঁদাবাজি ও সন্ত্রাস করে বেড়াছে একটি আঞ্চলিক দল। জনগণের সম্প্রীতিকে বিনষ্ট করার অপচেষ্টা চালাচ্ছে।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা,পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ,মহিলা ভাইস চেয়ারম্যান মাউসাং মারমা,নোয়াপতং ইউনিয়নের আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাথোয়াইঅং মারমা,এম্যাচিং মারমা ও রাঙ্গামাটি রাজস্থলী উপজেলার মহিলা আ’লীগের সভানেত্রী লম্বতি ত্রিপুরা।
সভার সঞ্চালনা করেন যুবলীগের সভাপতি হ্লাবু মারমা ও নিপা চন্দ্র ত্রিপুরা। এসময় জেলা,উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভা শেষে স্থানীয় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।