পাহাড়ে সন্ত্রাস চাঁদাবাজি বন্ধে জিরো টলারেন্স দেখানো হবে : পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

পাহাড়ে সন্ত্রাস চাঁদাবাজি বন্ধে জিরো টলারেন্স দেখানো হবে বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। রবিবার বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা আইন শৃংঙ্খলা ও মাসিক উন্নয়ন সমন্বয় সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এসময় বীর বাহাদুর আরো বলেন, বান্দরবান জেলাকে পর্যটনের একটি রোল মডেল জেলা হিসেবে গড়ে তোলা হবে, সে লক্ষে পার্বত্য মন্ত্রণালয় কাজ করছে।
জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ।
সভায় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এমপি আরো বলেন, উন্নয়ন ও সম্প্রীতির জন্য স্থায়ী শান্তি স্থাপন করা জরুরী। সন্ত্রাসী কর্মকান্ড বন্ধ করার জন্য নিরাপত্তা বাহিনীকে নির্দেশনা দেয়া হয়েছে। পাহাড়ে যেসব সমস্যা রয়েছে সেগুলো সবার সাথে আলোচনার মাধ্যমে সমাধান করা হবে। পার্বত্য চট্টগ্রামের তিন জেলার সমস্যা চিহ্নিত করে অগ্রাধিকার ভিত্তিতে তা দ্রæত সমাধান করা হবে।
এসময় জেলার ৭ উপজেলার নির্বাহী কর্মকর্তারা, পৌর মেয়র, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা,নিরাপত্তা বাহিনীর কর্মকর্তা, জনপ্রতিনিধি ও বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।