পাহাড়ে সন্ত্রাস বন্ধ ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে রাঙামাটিতে মানববন্ধন

রাঙামাটিতে মানববন্ধন
পার্বত্য চট্টগ্রামে সন্ত্রাস বন্ধ ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন করেছে পার্বত্য চট্টগ্রাম বাঙ্গালি ছাত্র পরিষদ। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়। ঘণ্টাব্যাপী মানববন্ধনে বিভিন্ন দাবি সম্বলিত ব্যানার ফেস্টুন নিয়ে স্থানীয় বাঙ্গালি নারী-পুরুষ মানববন্ধনে অংশগ্রহণ করেন।
পার্বত্য চট্টগ্রাম বাঙ্গালি ছাত্র পরিষদের রাঙ্গামাটি জেলা সভাপতি মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, পার্বত্য বাঙ্গালি ছাত্র পরিষদের জেলা সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান, কলেজ শাখার সভাপতি মো. ফয়েজ আহমেদ, সাধারণ সম্পাদ মো. জুনায়েত আহমেদ, জেলা প্রচার সম্পাদক মো.আব্দুল মোমিন প্রমুখ।
মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, শান্তি চুক্তির পরও পাহাড় এখনও অশান্ত। গুম, খুন, অপহরণ, মুক্তিপণ, চাঁদাবাজি প্রতিনিয়ত মানুষের জীবনকে দুর্বিসহ করে তুলছে। এর থেকে পরিত্রান পেতে সেনা ক্যাম্পের বিকল্প নেই। বক্তারা পাহাড়ে সন্ত্রাস বন্ধে ও অবৈধ অস্ত্র উদ্ধারের জন্য সেনা ক্যাম্প পুনঃ স্থাপনের দাবি জানান।
মানববন্ধন শেষে করেছে পার্বত্য চট্টগ্রাম বাঙ্গালি ছাত্র পরিষদের নেতা-কর্মীরা জেলা প্রশাসক একে এম মামুনুর রশিদের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন।

আরও পড়ুন
Loading...