পাড়া কেন্দ্রের উন্নয়ন গুরুত্ব দিবে প্রশাসন

স্থানীয় সক্ষমতা বৃদ্ধি ও কমিউনিটি ক্ষমতায়ন (এলসিবিসিই) কর্মসূচীর আওতায় শিশু ও নারীদের জন্য উপজেলা সমন্বিত উন্নয়ন পরিকল্পণা-১৭ উপলক্ষ্যে বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে রিভিও ও প্লানিং সভা অনুষ্টিত হয়েছে।
সোমবার উপজেলা পরিষদ মিলনায়তনে ইউনিসেফ এর সহযোগিতায় এ সভার আয়োজন করে উপজেলা সমন্বিত সমাজ উন্নয়ন প্রকল্প (আইসিডিপি)।
উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো: কামাল উদ্দিনের সভাপতিত্বে সভায় উপজেলা নির্বাহী অফিসার এস,এম সরওয়ার কামাল বলেন, প্রাথমিক শিক্ষার উন্নয়নে সরকার প্রশংসনীয় ভূমিকা রাখছে সমন্বিত সমাজ উন্নয়ন প্রকল্প। রিভিও প্লানিং সভায় সরকারী বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও মাঠ পর্যায় থেকে উঠে আসা প্রস্তাবনাগুলো উর্দ্ধতন প্রশাসনকে অবহিতসহ উপজেলা প্রশাসনের সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন তিনি ।
এছাড়াও সমন্বিত সমাজ উন্নয়ন প্রকল্পের উপজেলা ব্যবস্থাপক একেএম রেজাউল হকের পরিচালনায় আইসিডিপির প্রাক-শিক্ষার উন্নয়ন নিয়ে বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার আবু আহমদ, স্বাস্থ্য ও পুষ্টি বিষয় নিয়ে মেডিকেল অফিসার ডা: পলাশ চৌধুরী, পানি ও পয় নিষ্কাষণ ব্যবস্থা নিয়ে জনস্বাস্থ্য প্রকৌশলী শাহ আজিজ। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমবায় কর্মকর্তা জাহাঙ্গীর আলম, সদর ইউপি চেয়ারম্যান ফরিদুল আলম, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক আবুল বশর নয়ন প্রমুখ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।