পিছিয়েছে রাঙামাটি প্রথম বিভাগ ক্রিকেট

রেডজোনে পড়া জেলায় করোনার উর্ধ্বগতির সংক্রমন রুখতে নির্ধারিত সময়ে শুরু হচ্ছে না বঙ্গবন্ধু রাঙামাটি পৌরসভা প্রথম বিভাগ গোল্ডকাপ ক্রিকেট লীগ। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ শফিউল আজম বিষয়টি নিশ্চিত করেছেন। আগামী ১৫ জানুয়ারী, শনিবার এই ক্রিকেট লীগের উদ্বোধন হওয়ার কথা ছিল।

মোঃ শফিউল আজম জানান, রাঙামাটিকে করোনার রেডজোন ঘোষনা করার কারণে এবং স্থানীয় প্রশাসনের অনুরোধে ক্রিকেট লীগ আপাততঃ স্থগিত রাখা হয়েছে। করোনা পরিস্থিতির উন্নতি ঘটলে ক্রিকেট লীগ আবার মাঠে গড়াবে। পরিবেশ পরিস্থিতি বিবেচনা রেখে খেলোয়ার ও কর্মকর্তাদের সহযোগিতা করার অনুরোধ জানান তিনি।

ক্রিকেট উপ-পরিষদের সদস্য সচিব মিথুল দেওয়ান জানান, ১৫ জানুয়ারী ক্রিকেট লীগের উদ্বোধন উপলক্ষ্যে আয়োজনের সব প্রস্তুতি আমরা নিয়ে রেখেছিলাম। কিন্তু করোনা পরিস্থিতি অবনতি হওয়ায় ক্রিকেট লীগ পিছাতে বাধ্য হয়েছি।

রাঙামাটি পার্বত্য জেলা ক্রীড়া সংস্থা ও রাঙামাটি পৌরসভার যৌথ আয়োজনে দীর্ঘ ৬ বছর পর জেলা শহরের ১২টি ক্রিকেট দল নিয়ে প্রথম বিভাগ ক্রিকেট লীগ শুরু হওয়ার কথা ছিল ১৫ জানুয়ারী থেকে। দীর্ঘদিন পর ক্রিকেট লীগ হওয়ার ক্রিকেট ক্লাব ও খেলোয়ারদের মধ্যে উৎসাহ-উদ্দীপনার কমতি ছিল না। ক্রিকেট লীগ পিছিয়ে দেওয়ায় কিছুটা হতাশ হলেও, শীঘ্রই আবার ক্রিকেট লীগ মাঠে গড়াবে এমনটি আশা সকলের।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।