পুরস্কৃত হলো এসএ গেমসের কারাতে প্রতিযোগিতায় বিজয়ীরা

NewsDetails_01

৬ষ্ঠতম সাউথ এশিয়ান (এসএ) গেমসের কারাতে প্রতিযোগিতায় বিজয়ী ৯জনকে পুরস্কৃত করা হয়েছে।

রবিবার (২২ জানুয়ারি) দুপুরে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা তার নিজ কার্যালয়ে এস এ গেমসের বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন।

পুরস্কার হিসেবে স্বর্ণ পদক জয়ী ২ জনের প্রত্যেককে ৫০ হাজার টাকা, রৌপ জয়ী ৩ জনের প্রত্যেককে ৩০ হাজার টাকা এবং ব্রোঞ্জ জয়ী ৪ জনের প্রত্যেককে ২০ হাজার টাকার চেক প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর,মূখ্য নির্বাহী কর্মকর্তা এটিএম কাউছার হোসেন সহ আরো অনেকে।

NewsDetails_03

এছাড়াও এস এ গেমসের বিজয়ীদের মাঝে ৬৯ পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জিয়াউল হকের পক্ষে মেজর মো. শায়েখ জামান জেলা পরিষদ চেয়ারম্যানের নিজ কার্যালয়ে পুরস্কার হিসেবে নগদ টাকা প্রদান করেন।

এদিকে গত বছরের ২৮ নভেম্বর শ্রীলংকার কলম্বোতে অনুষ্ঠিত হয় এস এ গেমস।

প্রতিযোগিতায় বান্দরবানের সিংক্যউ একক কাতায় স্বর্ণ, ক্যাডেট ৫৫ কেজি এবং দলীয় কাতায় তাম্র পদক লাভ করেন। রুইতুম ম্রো একক কাতায় স্বর্ণ, ক্যাডেট ৫৪ কেজি এবং দলীয় কাতায় তাম্র পদক লাভ করেন। আর নুমে মার্মা একক কাতায় রৌপ এবং দলীয় কাতায় তাম্র পদক লাভ করেন।

এছাড়াও ছাইনুয়ই মার্মা একক কাতায় রৌপ এবং দলীয় কাতায় তাম্র পদক লাভ করেন। ক্যছাউ মার্মা ক্যাডেট ৫২ কেজিতে রৌপ এবং দলীয় কাতায় তাম্র লাভ করেন । এছাড়াও রেংহিন ম্রো, টুম্পং ম্রো, প্রু ওয়াচিং মার্মা, মেতওয়াইং মার্মা কারাতের বিভিন্ন ক্যাটাগরিতে তাম্র পদক লাভ করেন।

আরও পড়ুন