পুলিশ সদস্যদের উপর হামলায় ছাত্রলীগ জড়িত নয় : বান্দরবান জেলা ছাত্রলীগ সভাপতি কাউছার

পুলিশ সদস্যদের উপর হামলা ঘটনায় ছাত্রলীগের কেউ জড়িত নয় । তবে হামলাকারী ব্যতিত পুলিশ প্রশাসন ছাত্রলীগের নেতা-কর্মীদের ধরপাকর করছে,সেটা আমাদের বোধগম্য নয় । পাহাড়বার্তাকে একান্ত সাক্ষাতকারে বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ একথা বলেন।
তবে যারা এ ঘটনার সাথে জড়িত তাদের খুঁজে বের করে শাস্তি প্রদান,নেতা কর্মীদের অহেতুক হয়রানি বন্ধ এবং মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান সভাপতি । অসুস্থতাজনিত কারনে ভারতে চিকিৎসা নেওয়ার জন্য অবস্থান করছেন জেলা ছাত্রলীগের সভাপতি কাউসার সোহাগ । সেখান থেকে এই ঘটনার প্রেক্ষাপট সম্পর্কে ফেসবুক ম্যাসেঞ্জারে পাহাড়াবার্তাকে জানাচ্ছিলেন তিনি ।
গত শুক্রবার রাত ৮টার দিকে মোটর সাইকেল নিয়ে বাক-বিতণ্ডা হয় পুলিশ সদস্যদের সাথে স্থানীয় কিছু যুবকদের। আহত পুলিশ সদস্যরা হলেন, হাসান আল মামুন (২০), নাজমুল হাবিব (২১), হাসান মো. শাহরিয়ার (২০) ও শাখাওয়াত হোসেন (২০)। ঘটনার সময় তারা সবাই দায়িত্বরত অবস্থায় ছিলেন। তাদের বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয় । পরে পুলিশ সদস্যদের উপর হামলার ঘটনায় বান্দরবান সদর থানায় একটি মামলা দায়ের করা হয় ।
এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে আরিফুল হক ও সাইফুদ্দিন মুন্না নামের দুজন ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করে পুলিশ ।এছাড়াও একই ঘটনায় গত ১৬ তারিখ বান্দরবান জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী আশরাফ হোসেন আশুকে রাত সাড়ে ৭টার দিকে ক্ষুদ্র নৃ গোষ্টী সাংস্কৃতিক ইনিস্টিটিউ এর সামনে থেকে তাকে গ্রেফতার করে পুলিশ ।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Hassan Pricen বলেছেন

    একেই বলে নিয়তি,কাল ছিল আপন, আজ হল পর.

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।