পৃথিবীর সকল ধর্মে মানুষের কল্যানের কথা বলা হয়েছে : দীপংকর তালুকদার এমপি

পৃথিবীর সকল ধর্মে মানুষের কল্যানের কথা বলা হয়েছে। কোন ধর্মে অশান্তির কথা বলা হয় নাই কিন্তু আজ কিছু কিছু মানুষ সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করে ধর্মে ধর্মে বিভেদ তৈরী করে। খ্রীস্টান সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শুভ বড়দিন উপলক্ষে কাপ্তাইয়ের চন্দ্রঘোনা ব্যাপ্টিস্ট চার্চের আয়োজনে প্রার্থনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন, খাদ্য মন্ত্রনালয় সম্প্রর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার।

আজ শনিবার (২৫ ডিসেম্বর) সকালে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের স্টাফ ক্লাবে এই প্রার্থনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এইসময় দীপংকর তালুকদার এমপি এবং আমন্ত্রিত অতিথিরা কেকে কেটে বড়দিনের অনুষ্ঠানের শুভ সূচনা করেন।

চন্দ্রঘোনা ব্যাপ্টিস্ট চার্চের সাধারণ সম্পাদক বিজয় মারমার সঞ্চালনায় এইসময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, সদস্য অংসুইছাইন চৌধুরী ও দীপ্তিময় তালুকদার, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসির উদ্দীন, রাঙামাটি জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ হানিফ, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বির্দশন বড়ুয়া, সাধারণ সম্পাদক ইব্রাহীম খলীল, ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, ১১নং চন্দ্রঘোনা কদমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইদ্রিচ আজগর, ৪নং কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ, কেপিএম সিবিএ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সদস্য বাবলা খিয়াং।

স্বাগত বক্তব্য রাখেন চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক ব্যাপ্টিস্ট চার্চের সভাপতি বিপ্লব মারমা এবং চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের পরিচালক ডাঃ প্রবীর খিয়াং।

এর আগে চার্চের পালক রেভারেন্ড সখরিয় বৈরাগী শুভ বড়দিন উপলক্ষে বিশেষ প্রার্থনা অনুষ্ঠান পরিচালনা করেন। এছাড়া মন্ডলীর সদস্যরা খ্রীস্ট সংগীত এবং সানডে স্কুলের সদস্যরা নৃত্য পরিবেশন করেন। এছাড়া প্রার্থনা সভায় চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে কর্মরত বিদেশী চিকিৎসক ও তাদের পরিবারের সদস্যরা খ্রীস্ট সংগীত পরিবেশন করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।