পে‌ৗরসভার ৯ শত প‌রিবারকে ১ মাসের ত্রান দিল রাঙামা‌টি আওয়ামী লীগ

করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলার জন্য রাঙ্গামাটি পৌর এলাকার ৯টি ওয়ার্ডের গরীব, দুঃখী ও খেটে খাওয়া ৯০০ পরিবারকে একমাসের ত্রান দিল রাঙামা‌টি জেলা আওয়ামী লীগ।

আজ ‌সোমবার (৩০মার্চ) জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসব ত্রান সামগ্রী বিতরন করেন রাঙামা‌টি আসনের সাংসদ দীপংকর তালুকদার।

এসময় জেলা আওয়ামী লীগের সহ সভাপ‌তি চিং‌কিউ রোয়াজা, হাজী কামাল উদ্দীন, নি‌খিল কুমার চাকমা, সাধারন সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর, ‌পৌর আওয়ামী লীগ সভাপ‌তি মোঃ সোলায়মান, সাধারন সম্পাদক মোঃ মনছুর আহমেদ, জেলা প‌রিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, উপ‌জেলা প‌রিষদ চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন রোমান প্রমূখ উপ‌স্থিত ছি‌লেন।

এক সং‌ক্ষিপ্ত বক্তব্যে দীপংকর তালুকদার বলেন, এ সরকার জনবান্ধব সরকার। করোনা ভাইরাসের কারেন শুধু বাংলাদেশ নয়, পুরো বিশ্ব আতংকিত ও নিস্তব্ধ। তারপরও প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার সুদুরপ্রসা‌রি দিক‌ নির্দেশনায় বাংলাদেশে এখনও নিয়ন্ত্র‌নের ম‌ধ্যে রয়েছে। তবে সবাইকে সচেতন থাকতে হবে। করোনা সংক্রান্ত সকল নির্দেশনা মেনে চলতে হবে। যত‌দিন প‌রি‌স্থি‌তি স্বাভা‌বিক না হচ্ছে সবাইকে ঘরে থাকার অনুরোধ জানিয়ে বলেন, সরকার গরীব, দুঃখী ও খেটে খাওয়া মানুষদের জন্য বি‌ভিন্ন প‌রিকল্পনা হাতে নিয়েছে। করোনা সংকটে কাউকে অনাহারে থাকতে হবে না।

এ‌দিন পৌরসভার ৯ ওয়া‌য়র্ডে ৯শত প‌রিবারের মা‌ঝে চাল, ডাল, তেল, লবণ, পেঁয়াজ সহ আরো অন্যান্য ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। পর্যায়ক্রমে ১০ উপজেলায় বিতরণ করা হ‌বে ব‌লে জানা‌ গেছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।