প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন কাউন্সিলর বাচ্ছু

NewsDetails_01

পাহাড়বার্তা’র প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন বান্দরবান পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর মো: কামরুল হাসান বাচ্ছু। তিনি পাহাড়বার্তা’য় প্রেরিত প্রতিবাদ লিপিতে যা বলেন, তা নিন্মে প্রকাশ করা হলো।

আমি মো: কামরুল হাসান বাচ্ছু, বান্দরবান পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর এবং হাফেজ ঘোনা এলাকার স্থায়ী বাসিন্দা হয়। আমি দীর্ঘদিন ধরে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরসহ সরকারি-বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানে বেশ সুনামের সাথে ঠিকাদারি ব্যবসা করে আসছি, সে সম্পর্কে স্থানীয়রাও অবগত। গত ৩ আগস্ট পার্বত্য জেলার জনপ্রিয় নিউজ পোর্টাল “পাহাড়বার্তা ডটকম” নিউজ পোর্টালে আমাকে জড়িয়ে যে সংবাদ প্রকাশ হয়েছে তা সত্য নয়, আমি এর তীব্র প্রতিবাদ জানায়।

NewsDetails_03

‘জেলা শহরের ৮নং ওয়ার্ডের হাফেজ ঘোনার প্রধান সড়কের পাশেই রাতারাতি পাহাড় কেটে গড়ে তোলা হচ্ছে নিজের অফিস, দোকানসহ বিভিন্ন প্রতিষ্ঠান’- অনলাইন নিউজ পোর্টাল পাহাড়বার্তা পরিবেশিত সংবাদে এমন কথা বলা হলেও মূলত পাহাড় থেকে কিছু ধসে পড়া (বিপদজনক ভাবে থাকা মাটি) মাটি ও জঙ্গল সরিয়ে আমি নিজ মালিকানাধীন জায়গায় অফিস ও দোকান নির্মাণ করেছি। যা আমি ৮নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হওয়ার আগে বান্দরবান পৌরসভার অনুমোদন নিয়েই করেছি।

মো: কামরুল হাসান বাচ্ছু
কাউন্সিলর, ৮নং ওয়ার্ড
বান্দরবান পৌরসভা
বান্দরবান।

আরও পড়ুন