প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন কাউন্সিলর বাচ্ছু

পাহাড়বার্তা’র প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন বান্দরবান পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর মো: কামরুল হাসান বাচ্ছু। তিনি পাহাড়বার্তা’য় প্রেরিত প্রতিবাদ লিপিতে যা বলেন, তা নিন্মে প্রকাশ করা হলো।

আমি মো: কামরুল হাসান বাচ্ছু, বান্দরবান পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর এবং হাফেজ ঘোনা এলাকার স্থায়ী বাসিন্দা হয়। আমি দীর্ঘদিন ধরে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরসহ সরকারি-বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানে বেশ সুনামের সাথে ঠিকাদারি ব্যবসা করে আসছি, সে সম্পর্কে স্থানীয়রাও অবগত। গত ৩ আগস্ট পার্বত্য জেলার জনপ্রিয় নিউজ পোর্টাল “পাহাড়বার্তা ডটকম” নিউজ পোর্টালে আমাকে জড়িয়ে যে সংবাদ প্রকাশ হয়েছে তা সত্য নয়, আমি এর তীব্র প্রতিবাদ জানায়।

‘জেলা শহরের ৮নং ওয়ার্ডের হাফেজ ঘোনার প্রধান সড়কের পাশেই রাতারাতি পাহাড় কেটে গড়ে তোলা হচ্ছে নিজের অফিস, দোকানসহ বিভিন্ন প্রতিষ্ঠান’- অনলাইন নিউজ পোর্টাল পাহাড়বার্তা পরিবেশিত সংবাদে এমন কথা বলা হলেও মূলত পাহাড় থেকে কিছু ধসে পড়া (বিপদজনক ভাবে থাকা মাটি) মাটি ও জঙ্গল সরিয়ে আমি নিজ মালিকানাধীন জায়গায় অফিস ও দোকান নির্মাণ করেছি। যা আমি ৮নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হওয়ার আগে বান্দরবান পৌরসভার অনুমোদন নিয়েই করেছি।

মো: কামরুল হাসান বাচ্ছু
কাউন্সিলর, ৮নং ওয়ার্ড
বান্দরবান পৌরসভা
বান্দরবান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।