প্রচারনায় ব্যস্ত রাঙ্গামাটি আওয়ামীলীগ

নির্বাচনী প্রচারনায় রাঙামাটি আওয়ামী লীগের প্রার্থী দীপংকর তালুকদার
রাঙ্গামাটির দুর্গম উপজেলায় নির্বাচনী প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগের প্রার্থী দীপংকর তালুকদার। আজ বৃহস্পতিবার সকালে লংগদু উপজেলার ভাসান্যাদম ইউনিয়নে কর্মসুচির অংশ হিসেবে তিনি পথসভা করেন।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমির হোসেন এর সভাপতিত্বে আরো প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগে মনোনিত প্রার্থী দীপংকর তালুকদার। উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি সংরক্ষিত আসনের সাংসদ ফিরোজা বেগম (চিনু),জেলা আওয়ামলীগের সহ-সভাপতি হাজী কামাল উদ্দিন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জ্যোতিময় চাকমা কেরলসহ জেলা, উপজেলা ও ইউনিয়নের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
পথসভায় দীপংকর তালুকদার বলেন, ‘বিএনপি’র প্রার্থী ২০০১ সালের মতো জনগনকে মুলা দেখিয়ে ভোট চাওয়া শুরু করেছে। আর জেএসএস প্রার্থী উন্নয়নের কথা বলে ভোট নিলেও গত ৫ বছরে রাঙ্গামাটিতে একটি ইটও কোথাও দিতে পারেনি। পার্বত্য এলাকায় যা উন্নয়ন হয়েছে, তা আমাদের সরকার করেছে। তাই উন্নয়নের স্বর্থে সবাইকে নৌকায় ভোট দেওয়ার জন্য আহবান জানান তিনি।
তিনি আরো বলেন,পার্বত্য অঞ্চলে সাম্প্রদায়িক-সম্প্রীতি বজায় ও অবৈধ অস্ত্র উদ্ধার জোরদার করতে, বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পাহাড়ের শান্তি শৃঙ্খলা বজায় রেখে বাংলাদেশ আওয়ামীলীগ তথা নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সর্বস্তরের জনসাধারনকে আহবান জানান।
পথসভা শেষে ভাসান্যাদম ৬নং ওয়ার্ড মেম্বার ও ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদকের নেতৃত্বে শতাধিক লোক আওয়ামীলীগে যোগদান করেন। এর আগে গতকাল (বুধবার) বিকেল থেকে উপজেলার কালাপাকুজ্জ্যায় দুটি পথসভা করেন তিনি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।