প্রতিমন্ত্রী বীর বাহাদুরের আগমনকে স্বাগত জানিয়ে বাইশারীতে মিছিল

প্রতিমন্ত্রী বীর বাহাদুরের আগমনকে স্বাগত জানিয়ে বাইশারীতে মিছিল
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে কাল শনিবার পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং (এমপি)’র আগমনে বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর ও ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানীর নেতৃত্বে এক বিশাল স্বাগত র‌্যালী বের করা হয়।
আজ শুক্রবার বিকাল ৪টার সময় বাইশারী বাজারস্থ দলীয় কার্যালয় থেকে বিশাল স্বাগত র‌্যালী বের করে বাইশারী বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পোষ্ট অফিস চত্তরে এক আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সদস্য সচিব মোঃ ইমরান মেম্বার।
বাইশারী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি এস.এন.কে রিপনের পরিচালনায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলম কোম্পানী, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মংথোয়াইলা মার্মা, আওয়ামীলীগ নেতা সাহাব উদ্দিন, সাবেক সভাপতি নুরুল ছফা, ডাঃ হাসেম সরওয়ার, আওয়ামীলীগ নেতা উছাথোয়াই মার্মা, ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক মংলা মার্মা, যুগ্ম সাধারণ সম্পাদক মুফিজুর রহমান, অর্থ সম্পাদক জাফর আলম, যুবলীগ সভাপতি আবুল কালাম, যুবলীগ সাধারণ সম্পাদক নুরুল আলম, ছাত্রলীগ সাধারণ সম্পাদক হ্লাথোয়াইচিং মার্মা, ইউপি মেম্বার আনোয়ার ছাদেক, ৮নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি ক্যসিও মার্মা প্রমুখ।
এছাড়াও উক্ত আলোচনা সভায় ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে আওয়ামীলীগ অঙ্গ সংগঠন ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী ও সমর্থকেরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।