প্রতিষ্ঠার ১বছরে কোরআন হাতে নিয়েছে ৫জন শিশু

পবিত্র কোরআন শরীফ মূখস্থ (হেফজ্জ) করছে শিশুরা
বান্দরবান স্টেডিয়াম জামে মসজিদ মার্কেটের তৃতীয় তলায় ২০১৭ সালে ১০ অক্টোবর ১০ জন শিক্ষার্থী নিয়ে হয়রত আবুযর গেফারী (রা.) আদর্শ মাদরাসার আনুষ্টানিক যাত্রা শুরু করে। আজ বুধবার মাদরাসার এক বছর প্রতিষ্ঠা বার্ষিকী হওয়ার সাথে সাথে ৪জন ছেলে এবং ২জন মেয়েসহ মোট ৬জন পবিত্র কোরআন শরীফ মূখস্থ (হেফজ্জ) করতে কোরআন হাতে নিয়েছে।
আজ বুধবার দুপুরে বান্দরবান স্টেডিয়াম হযরত আবুযর গেফারী (রা.) আদর্শ মাদরাসার প্রতিষ্ঠা বার্ষিকী ও ৬জন পবিত্র কোরআন শরীফ (হেফেজ্জে) উপলক্ষ্যে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এসময় দোয়া মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন,বান্দরবান বাজার জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা এহেসানুল হক আল মঈনী, বান্দরবান স্টেডিয়াম হযরত আবুযর গেফারী (রা.) আদর্শ মাদরাসার অধ্যক্ষ হাফেজ মাওলানা আব্দুল্লাহ, হাফেজ আবুল বশর, মাওলানা আব্দুল গফুর, মাওলানা ইসমাঈল, মাওলানা জাহাঙ্গীর,মাওলানা আবুল কালাম আজাদসহ স্থানীয় বিভিন্ন স্থরের ব্যক্তিবর্গ ও অভিভাবকরা।
বান্দরবান স্টেডিয়াম হযরত আবুযর গেফারী (রা.) আদর্শ মাদরাসার অধ্যক্ষ হাফেজ মাওলানা আব্দুল্লাহ বলেন, আমরা বান্দরবান স্টেডিয়ামে দীনি ও আধুনিক শিক্ষা দানের মাধ্যমে একটি সুন্দর ও সু-শৃঙ্খল পাঠদানের লক্ষ্যে এই প্রতিষ্টানটি গতবছর আজকের দিনে ১০ জন শিক্ষার্থী নিয়ে প্রতিষ্টা করি। বর্তমানে আমাদের এই প্রতিষ্ঠানে ৪০ জন শিক্ষার্থী ও ৪ জন শিক্ষক আছে। আমাদের এই প্রতিষ্টানে পবিত্র কোরআন শরীফের পাশাপাশি দীনি ও ইসলামিক শিক্ষার সাথে বাংলা, ইংরেজী,গণিত ইত্যাদি বিষয়ে ও পাঠদান করে থাকি।
আজ আমাদের প্রতিষ্টানের এক বছর প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষ্যে মোহাম্মদ হোসাইন, আদনান বিন নাছির,সালমান ফারসি,মোহাম্মদ সাকিব, আবিদা বিনতে আব্দুল্লাহ, বশুরা হক দোয়াসহ ৪জন ছেলে ও ২ জন মেয়ে শিশু পবিত্র কোরআন শরীফ (হেফজ্জে) মুখস্থ করতে আজ কোরআন হাতে নিয়েছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।