প্রথম কার্যদিবসে বীর বাহাদুর’কে বরণ করলেন পার্বত্য মন্ত্রণালয়ের কর্মকর্তারা

প্রথম কার্যদিবসে বীর বাহাদুর’কে বরণ করলেন পার্বত্য মন্ত্রণালয়ের সচিব মোঃ নূরুল আমিনসহ অন্যরা
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে প্রথমদিনে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন বান্দরবান আসনে আওয়ামী লীগ থেকে নির্বাচিত সংসদ সদস্য , পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। আজ মঙ্গলবার সকালে পার্বত্য মন্ত্রণালয়ের প্রবেশ মুখে বীর বাহাদুরকে ফুল দিয়ে বরণ করে নেন মন্ত্রণালয়ের সচিব মোঃ নূরুল আমিন ও মন্ত্রণালয়ের উর্ধতন কর্মকর্তাবৃন্দ।
পরে সচিবালয়ের কর্মকর্তা, ও নন-গেজেটেড কর্মকর্তা কর্মচারী কল্যান সমিতি ও বান্দরবান ও খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যানসহ বান্দরবান জেলার নেতৃবৃন্দ,স্বেচ্ছাসেবক লীগ বান্দরবান জেলা ও পৌরসভা শাখার পক্ষ থেকে ফুল এবং ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
প্রসঙ্গত, তিন পার্বত্য জেলার (বান্দরবান, রাঙামাটি ও খাগড়াছড়ি) মধ্যে ১৯৯৭ সালের পার্বত্য চট্টগ্রাম চুক্তি অনুযায়ী ১৯৯৮ সালে গঠিত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে খাগড়াছড়ির সাংসদ কল্পরঞ্জন চাকমাকে মন্ত্রী করা হয়েছিল। এরপর থেকে পার্বত্য জেলার সবাই ছিলেন উপমন্ত্রী ও প্রতিমন্ত্রীর দায়িত্বে। এই প্রথম গত ৭ জানুয়ারি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী হিসাবে বীর বাহাদুর উশৈসিংকে এমপিকে দীর্ঘ ১৮ বছর পর পূর্ণমন্ত্রী করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।