প্রশিক্ষণ লব্ধ জ্ঞানকে কাজে লাগাতে হবে: কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

খাগড়াছড়িতে বেলুন উড়িয়ে জাতীয় যুব দিবসের কর্মসূচীর উদ্বোধন করেন সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা
খাগড়াছড়িতে বেলুন উড়িয়ে জাতীয় যুব দিবসের কর্মসূচীর উদ্বোধন করেন সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা
প্রশিক্ষণ লব্ধ জ্ঞানকে কাজে লাগিয়ে নিজেদের আত্মনির্ভরশীল হিসেবে গড়ে তোলার আহবান জানিয়ে খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, যুবশক্তিকে বাইরে রেখে দেশের কাঙ্খিত উন্নয়ন কল্পনা করা যায়না। যুব শক্তিকে কাজে লাগিয়েই দেশকে সামনের দিকে এগিয়ে নিতে হবে। জঙ্গী ও সন্ত্রাস মুক্ত বাংলাদেশ বিনির্মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, যুবশক্তিকে এ আন্দোলনে শামিল হতে হবে।

তিনি মঙ্গলবার জাতীয় যুব দিবস উপলক্ষে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ও যুব উন্নয়ন অধিদপ্তর আয়োজিত আলোচনা সভা ও সনদ বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক একেএম শাহরিয়ার রেজা’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজুরী চৌধুরী, খাগড়াছড়ির জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান, খাগড়াছড়ির পুলিশ সুপার মো: মজিদ আলী, বিপিএম ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য মংশেপ্রæ চৌধুরী অপু।

এর আগে সকালে অন্যান্য অতিথিদের সাথে নিয়ে খাগড়াছড়ি টাউন হলের সামনে বেলুন উড়িয়ে জাতীয় যুব দিবসের কর্মসূচীর উদ্বোধন করেন খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা। পরে এক বর্ণাঢ্য র‌্যালি খাগড়াছড়ি জেলা শহরের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিন করে যুব উন্নয়ন অধিদপ্তরের সামনে গিয়ে শেষ হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।