প্রস্তুত ২৪ টি ভোট কেন্দ্র, শেষ মুহূর্তে প্রচারনায় মুখরিত কাপ্তাই

উপজেলা পরিষদ নির্বাচন

NewsDetails_01

আগামী ২১ মে কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে শেষ মুহূর্তে প্রচার প্রচারনায় জমে উঠেছে কাপ্তাইয়ের বিভিন্ন জনপদ। জয়ের জন্য মরিয়া হয়ে ছুটছেন তিন উপজেলা চেয়ারম্যান প্রার্থী, ৩ ভাইস চেয়ারম্যান প্রার্থী এবং দুই মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী। শুধুমাত্র প্রার্থীরা নন, তাদের সহধর্মিণীরাও ভোটারদের দোয়ারে দোয়ারে গিয়ে ভোট প্রার্থনা করছেন।

এদিকে গতকাল শনিবার দুপুর হতে সন্ধ্যা পর্যন্ত এই প্রতিবেদক কাপ্তাইয়ের রাইখালী, চন্দ্রঘোনা এবং ওয়াগ্গা ইউনিয়নে গিয়ে দেখতে পান দলের নেতাকর্মীদের নিয়ে প্রার্থীরা উঠান বৈঠক এবং ভোটারদের দোয়ারে দোয়ারে ছুটে যাচ্ছেন।

ঘোড়া প্রতীক নিয়ে চেয়ারম্যান প্রার্থী সুব্রত বিকাশ তনচংগ্যা গতকাল রাইখালী ইউনিয়ন এর ফুলতলি এলাকা সহ বিভিন্ন জায়গায় গণসংযোগ করেন। এদিকে আনারস প্রতীক নিয়ে চেয়ারম্যান প্রার্থী আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী চিৎমরম এবং শিলছড়ি মহাজন পাড়ায় গণসংযোগ করেন।

NewsDetails_03

এদিকে অপর চেয়ারম্যান প্রার্থী দোয়াত কলম নিয়ে মো: নাছির উদ্দীন ওয়াগ্গা ইউনিয়নে গণসংযোগ করেন। এদিকে ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা বিভিন্ন এলাকায় গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন।

কাপ্তাই উপজেলা নির্বাচনে সহকারী রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালনকারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো মহিউদ্দিন বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে অবাধ এবং সুষ্ঠু করতে প্রতিটি ইউনিয়ন এ একজন নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবং প্রতিটি কেন্দ্রে পুলিশ আনসার মোতায়েন এর পাশাপাশি স্ট্রাইকিং ফোর্স হিসাবে বিজিবি টহল থাকবে।

কাপ্তাই উপজেলা নির্বাচন কর্মকর্তা তানিয়া আক্তার বলেন, ভোট গ্রহনের জন্য উপজেলার ৫ টি ইউনিয়নে ২৪ টি ভোট কেন্দ্র সম্পন্নরুপে প্রস্তুত রয়েছে।

তিনি আরোও বলেন, কাপ্তাই উপজেলায় মোট ভোটার ৪৯ হাজার ৫ শত ২৮ জন। তৎমধ্যে পুরুষ ভোটার ২৬ হাজার ২৮ জন এবং মহিলা ভোটার ২৩ হাজার ৫ শত জন।

আরও পড়ুন